শনিবার ২০ জুলাই, ২০১৯

ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতা না'গঞ্জের রিপন

বৃহস্পতিবার, ২ মে ২০১৯, ২৩:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ( ইন্ডিয়া)-২০১৯’-এ স্টুডেন্ট ক্যাটাগরিতে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন নারায়ণগঞ্জের ছেলে রওনক রিপন।  তিনি একাধারে নাট্যনির্মাতা ও অভিনেতা। জয় গোবিন্ধ হাই স্কুল ও তোলারাম কলেজে পড়াশুনা করা রিপন দীর্ঘদিন নারায়ণগঞ্জের ঐকিক থিয়েটারে যুক্ত ছিলেন। 

সুব্রত পাল এর পরিচালনায়  ‘এই শহরে (Stranded in the city)’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন রওনক রিপন। কাজের স্বীকৃতিস্বরুপ তার এই অর্জন তিনি উৎসর্গ করেছেন একমাত্র সন্তান অদিতি জয়ীকে।

পুরস্কারপ্রাপ্তির পর নিজের অনুভূতি জানাতে গিয়ে রিপন বলেন, যে কোন পুরস্কারপ্রাপ্তিই আনন্দের। আর তা যদি হয় দেশের বাইরের কোন উৎসবে, তাহলে তো কোন কথাই নেই। এই প্রাপ্তিতে আমার দায়িত্ব ও কাজের প্রতি ভালো লাগা আরো বেড়ে গেলো। 

তিনি বলেন, এই অর্জন শুধু আমার একার নয়। পুরো দেশের। কারণ ফেস্টিভালে মানুষ আমার দেশকে চিনেছেন, জেনেছেন। সবাই অবগত হলেন আমরা ‘সেরা’ কাজটা দিতে জানি। সৃষ্টিকর্তা, পরিবার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা। সবাই আমার জন্য, আমাদের ইন্ডাস্ট্রির জন্য দোয়া করবেন। 

তিনি জানান, এই স্বীকৃতি আমার কাজের প্রতি দায়িত্ব বহুগুণে বাড়িয়ে দিয়েছে।

এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি নাটক নির্মাণ করেন। বর্তমানে তিনি খন্ড নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। 

সব খবর
পজিটিভ নারায়ণগঞ্জ বিভাগের সর্বশেষ