বুধবার ২৪ জুলাই, ২০১৯

ইতালিতে প্রবাসীদের জন্য মসজিদ ও স্কুল নির্মানের দাবি মেয়র আইভীর

শুক্রবার, ৫ জুলাই ২০১৯, ২২:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইতালিতে মুসলিমদের নামাজ আদায়ের জন্য মসজিদ ও প্রবাসী বাঙালিদের জন্য একটি বাংলা মিডিয়াম স্কুল প্রতিষ্ঠার দাবি তুলেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। ব্যক্তিগত সফরে ইউরোপের বিভিন্ন দেশ ঘুরে অবস্থানকালে ইতালির আনকোনা সিটির মেয়র ভ্যালেরিয়া মানচিনেল্লির কাছে এ দাবি জানান। মেয়র আইভী সিটি কাউন্সিলের সভাপতি সুসান্না ডিনির সাথেও সাক্ষাৎ করেছেন। ইতালির গণমাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়েছে।

ইতালির গণমাধ্যম দ্য আনকোনা টুডে সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে বিশ্বের বিভিন্ন দেশের মেয়রদের এক প্রতিনিধিদলের সাথে প্যালাজো ডেল পপোলোতে পৌঁছালে ইতালির আনকোনা সিটির মেয়র ভ্যালেরিয়া মানচিনেল্লি ও সিটি কাউন্সিলের সভাপতি সুসান্না ডিনির সাথে সাক্ষাৎ করেন আইভী। এ সময় মেয়র আইভী মসজিদ ও বাংলা মিডিয়াম স্কুল নির্মাণের দাবি জানান।

গত ২৩ জুন ব্যক্তিগত সফরে জার্মানির উদ্দেশ্যে দেশ ছাড়েন মেয়র আইভী। ছুটি নিয়ে সুইজারল্যান্ড, জার্মানি, ফ্রান্স, অস্ট্রিয়া, ইতালিসহ ইউরোপের বিভিন্ন দেশ ঘুরে বেড়াচ্ছেন মেয়র আইভী। এদিকে এসব দেশের প্রবাসী বাংলাদেশীরা মেয়রকে শুভেচ্ছা জানাচ্ছেন। গত ২৬ জুন ফ্রান্সে বসবাসকারী নারায়ণগঞ্জের বাসিন্দারা মেয়রকে সংবর্ধনা প্রদান করেন। বর্তমানে তিনি আছেন ইতালিতে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ