বুধবার ২২ মে, ২০১৯

ইজতেমা মাঠে হামলার প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ সমাবেশ

বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: টঙ্গীর বিশ্ব ইজতেমা মাঠে কওমী মাদ্রাসার আলেম, নিরিহ ছাত্র ও তাবলীগের সাথীদের উপর হামলা ও হত্যার প্রতিবাদে এবং সাদপন্থী হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকালে সোনারগাঁয়ে ওলামা মাশায়েখ ও সর্বস্তরের মুসল্লিদের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন সাহাপুর ঈদগাহ মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে স্বারকলিপি প্রদান করে।

জামেয়া আরাবিয়া আশরাফুল উলুম উলুকান্দী মাদ্রাসার সায়েখে ছানী আল্লামা ইয়াকুব দেওয়ানের সভাপতিত্বে এবং হাড়ীয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতির মুফতি সাইদুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কওমী মাদ্রাসা আঞ্চলিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আল্লামা মহিউদ্দিন খাঁন, উলুকান্দী মাদ্রাসার প্রিন্সিপাল আল্লামা আজিজুল হক, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা কেন্দ্রীয় মসজিদের খতিব মুফতি মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের ইমাম মাওলানা ইকবাল হোসেন, মাওলানা আব্দুদ দাইয়ান, মাওলানা কামাল হোসেন, মাওলানা শাহাজাহান শিবলী, মাওলানা মোহাম্মদ উল্লাহ, মুফতি রুহুল আমিন কাসেমী, মুফতি আবু বক্কর, হাফেজ মোয়াজ্জেম হোসেন, মাওলানা শামীম, মাওলানা ওবায়দুল কাদের নদভী, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা সাদেকুর রহমান, মাওলানা আব্দুল হান্নান প্রমুখ।

সমাবেশে বক্তারা সাদপন্থীদের দৃষ্টান্ত মূলক শাস্তি এবং অবাঞ্চিত ঘোষনার দাবী জানায়। সোনারগাঁয়ে সাদপন্থীদের কোন মার্কাজ না রাখারও দাবী তোলেন তারা। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে একটি স্বারকলিপি প্রদান করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ