মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

ইউএনও শুক্লা সরকারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ২২:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার। সোমবার (২১ অক্টোবর) সকালে প্রেস ক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় অংশ নিয়ে ইউএনও শুক্লা সরকার বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিশ্বব্যাপী সরকারের উন্নয়ন তুলে ধরার দায়িত্ব সাংবাদিকদের।

সমাজের অনিয়ম ও অপরাধ দমনের ক্ষেত্রে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকরা সমাজের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি লিখনির মাধ্যমে প্রকাশ করার কারণেই এখন দেশজুড়ে দুর্নীতি বিরোধী অভিযান চলছে।

বন্দরের যেকোনো অনিয়ম ও অসঙ্গতির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করার ঘোষণা দিয়ে তিনি আরো বলেন, ভেজাল বিরোধী ও বাল্য বিবাহ বন্ধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম আরো বেগবান করা হবে। সাংবাদিকদের সহায়তা কামনা করে সমাজের আর্থসামাজিক উন্নয়নে অসামান্য অবদানের জন্য ইউএনও শুক্লা সরকার ঐতিহ্যবাহী বন্দর প্রেসক্লাবের সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান। এর আগে ক্লাবের সদস্যরা ফুলেল শুভেচছা জানান নবাগত ইউএনও শুক্লা সরকারকে।

প্রেস ক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অংশ নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা জিএম মাসুদ, সাবেক সভাপতি এড. শাহ আলী পিন্টু খান, সাবেক সভাপতি শহীদুজ্জামান ফিরোজ, সহ সভাপতি কবির হোসেন, যুগ্ম সম্পাদক নাসির উদ্দীন সদস্য এবিএম জাহিদ।

এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, দপ্তর সম্পাদক মেহেবুব মিয়া, উপদেষ্টা সরদার আলীম, নির্বাহী সদস্য জিএম মজনু, সদস্য জিএম সুমন, আরিফ হোসেন কনক, দ্বীন ইসলাম দিপু, হৃদয় হোসেন জয়, শাহ জামাল, মেহেদী হাসান সজীব প্রমুখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ