শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০

আড়াইহাজারে ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৬

বুধবার, ১৫ জানুয়ারি ২০২০, ১৮:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

ফাইল ছবি

ফাইল ছবি

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ৬০ কেজি গাঁজাসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি প্রাইভেট কার ও ১ লাখ ৮ হাজার ৭’শ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে আড়াইহাজারের বিশ্বনন্দী ইউপির ফেরিঘাট এলাকায় অভিলাস ট্রান্সপোর্ট এর সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় তিন মাদক ব্যবসায়ী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুর জেলার শ্রীপুর থানার নতুন বাজার এলাকার খোরশেদ দেওয়ানের স্ত্রী রোকেয়া (৫০), একই জেলা ও থানার বাদশা মিয়ার স্ত্রী সালমা (৩৫), টাঙ্গাইল জেলার সখিপুর থানার কালমেগা এলাকার নজরুল ইসলামের স্ত্রী মোসলেহা বেগম (৪০), ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার কালিকাপুর এলাকার মুসা মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৬), পাবনা জেলার বেড়া থানার রঘুনাথপুর এলাকার শ্রী রাজকুমার হাওলাদারের ছেলে আকাশ কুমার হাওলাদার (২০), ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার উত্তর চকবস্তা এলাকার ইউনূছ মিয়ার ছেলে তহিদুল ইসলাম (১৯)।

পলাতক মাদক ব্যবসায়ীরা হলো, ব্রাক্ষণবাড়িয়া জেলার বিজয়নগর থানার সেজামুড়া মুকুন্দপুর এলাকার আবু সামার ছেলে নাছির (৪০), একই জেলার কসবা থানার মধ্যপাড়া কল্যাণপুর এলাকার খোয়াজ আলীর ছেলে বাছির মিয়া (২৮) ও একই জেলা ও থানার কামালপুর এলাকার রাসেল (৩০)।

এজাহার সূত্রে জানা গেছে, র‌্যাব সদস্যদের কাছে তথ্য ছিল ব্রাক্ষণবাড়িয়ার কসবা থেকে একটি প্রাইভেটে করে বিপুল পরিমাণে গাঁজা নিয়ে গাজীপুর জেলার শ্রীপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। আড়াইহাজারের বিশ্বনন্দী ফেরিঘাট এলাকায় অভিলাস কাউন্টারের সামনে (ঢাকা মেট্রো-খ-১১-৫১০০) নাম্বারের গাড়ীটির গতিবিধি দেখে র‌্যাব সদস্যদের সন্দেহ হয়। পরে তারা গাড়ীর গতিরোধ করেন। তাদের উপস্থিতি টের পেয়ে এ সময় গাড়ী থেকে ৩ ব্যক্তি পালিয়ে যায়। এক পর্যায়ে ৬ ব্যক্তিকে আটক করে র‌্যাব।

বুধবার ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) আমীর হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ৬০ কেজি গাঁজা ও এক লাখ আট হাজার সাতশত টাকা উদ্ধারসহ ৬ ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১০।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ