মঙ্গলবার ১৯ মার্চ, ২০১৯

আড়াইহাজারে হেলো নৌকা, ইকবাল আনারস প্রতীকে লড়বেন

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯, ১৬:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আসন্ন আড়াইহাজার উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দি দুই চেয়ারম্যান প্রার্থীর প্রতীক দিয়েছে জেলা নির্বাচন কমিশন। আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মুজাহিদুর রহমান হেলো সরকার দলীয় প্রতীক ‘নৌকা’ প্রতীক পেয়েছেন। অন্যদিকে প্রতিদ্বন্দি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেন মোল্লা ‘আনারস’ প্রতীক বরাদ্দ পেয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজার কার্যালয়ে তাদের প্রতীক দেয়া হয়।

এর আগে বুধবার (১৩ মার্চ) দুপুরে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার করে নেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহ্জালাল মিয়া।

এদিকে এই উপজেলার ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দি না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হচ্ছেন দুই প্রার্থী। বিনা প্রতিদ্বন্দিতায় ভাইস চেয়ারম্যান পদে মো. রফিকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হলেন ঝর্ণা আক্তার নির্বাচিত হচ্ছেন। তাই এদের প্রতীক দেয়া হয়নি।

এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার মো. আতাউর রহমান বলেন, গতকাল প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ছিল। এই দুই পদে কোন প্রতিদ্বন্দি না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হবেন। তাই তাদের প্রতীক বরাদ্দ দেয়া হয়নি।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ