মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

আড়াইহাজারে সাজাপ্রাপ্ত তিন আসামি গ্রেপ্তার

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৫:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আড়াইহাজারে জাহানারা, নুরুল ইসলাম ও মনির নামে সাজাপ্রাপ্ত তিন আসামীকে গ্রেফতার করেছে আড়াইহাজার পুলিশ।

বুধবার (২৬ জুন) রাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পৃথক চারটি মামলায় নারায়ণগঞ্জের আদালত থেকে সম্প্রতি তাদের বিরুদ্ধে দন্ডার্দেশ দিয়ে রায় প্রদান করা হয়।

গ্রেফতারকৃত জাহানারা স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির ছোটফাউসা এলাকার নুরুল ইসলামের স্ত্রী। দুই সহোদর নুরুল ইসলাম ও মনির একই এলাকার মৃত আয়েত আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১১ সালে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত পৃথক দু’টি মামলায় জাহানারার বিরুদ্ধে আদালত ২বছরের দন্ডাদের্শ প্রদান করেন। অপরদিকে নুরুল ইসলামের বিরুদ্ধে এক মামলায় ১বছরের দন্ডার্দেশ প্রদান করা হয়। মাদকদ্রব্য নিন্ত্রয়ণ আইনে একই সালে দায়েরকৃত অপর আরেকটি মামলায় মনিরের বিরুদ্ধে ৬ মাসের দন্ডার্দেশ প্রদান করে আদালত। এই রায়ের পর থেকে তারা পলাতক ছিল। এ ছাড়া এদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও ছিল।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, আদালতের রায়ের পর থেকে সাজাপ্রাপ্ত আসামিরা পলাতক ছিল। এছাড়াও এদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। বৃহম্পতিবার (২৭ জুন) গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ