মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

আড়াইহাজারে সংঘর্ষে আহত ১৫, পাল্টাপাল্টি অভিযোগ

সোমবার, ৬ মে ২০১৯, ১৫:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১৫জন। আহতদের মধ্যে আনেয়ারুল, আবু ছিদ্দিক, তাছলিমা হাসনারা, ওসমান, পারভীন, আসলাম, ও হালিমকে উদ্ধার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (৫ মে) রাতে স্থানীয় ব্রাহ্মন্দী ইউপি’র উজানগোন্দি এলাকায় ওসমান ও আনোয়ারুল গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় ফের রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন ওসমান জানান, দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে প্রতিবেশী আনোয়ারুলের সঙ্গে বিরোধ চলে আসছিল। এরই জেরে তার পরিবারের লোকজনের ওপর সে তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালায়। এতে নারী ও শিশুসহ ছয়জন আহত হয়েছেন।

এদিকে আনোয়ারুল জানান, তুচ্ছ বিষয় নিয়ে তার পরিবারের লোকজনের ওপর হামলা চালায় ওসমান ও তার লোকজন। এতে তার পরিবারের বেশ কয়েক আহত হয়েছেন।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, এ ঘটনায় উভয় পক্ষ অভিযোগ লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ