রবিবার ১৬ মে, ২০২১

আড়াইহাজারে সংঘর্ষের ঘটনায় ইউপি সদস্যসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় এক ইউপি সদস্যসহ ৪০ ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। রোরবার (১৮ এপ্রিল) স্থানীয় খাগকান্দা ইউনিয়নের কাকাইমোড়া এলাকার হযরত আলীর ছেলে রাকিব বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় ২৮ জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। আসামিদের মধ্যে রয়েছেন: খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য ও কাকাইলমোড়া এলাকার মৃত কাশেম মিয়ার ছেলে লোকমান, একই এলাকার মোস্তফার ছেলে সেলিম ও শাহীন, আইছ আলীর ছেলে মতিন ও শাহজাহান, শাজাহানের ছেলে হারুন, মোশারফ ও মোবারক, মৃত বাতেনের ছেলে মকবুল মৃত ভোলা বাতেনের ছেলে শাহালম, মৃত শামসু প্রধানের ছেলে গোলাম রসুল, ইসমাইলের ছেলে ছমিরউদ্দিন ও সজিব, দিদারুলের ছেলে সজিব, আলমাছের ছেলে শাহীন ও হুমায়ন, মৃত আজিজুলের ছেলে মমিন, মৃত কাশেমের ছেলে ওসমান, আনারুলের ছেলে হাসান, আতাউল্লাহ ছেলে মকবুল, শাহাবদ্দিনের ছেলে আবু ও রিফাত সারুর ছেলে উজ্জল, মৃত আহমেদ আলীর ছেলে সরুজ, তালু মিয়ার ছেলে আল-আমিন, শাহাবদ্দিনের ছেলে সুবজ, মুকবলের ছেলে সজিব ও মমিনের ছেলে রকিব।

এজাহারে উল্লেখিত বিবরণ থেকে জানা গেছে, বসতবাড়িতে হামলা চালিয়ে প্রায় ২ লাখ টাকার মালের ক্ষতি সহ ঘরে থাকার প্রায় ২ লাখ ও ৩২ হাজার টাকার মল্যের স্বর্ণালঙ্কার লুট করা হয়।

প্রসঙ্গত, গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার গত শনিবার সকাল ৯টার দিকে কামাল ভূঁইয়া ও লোকমান মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় টেঁটাবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ