শুক্রবার ০৬ ডিসেম্বর, ২০১৯

আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবে আলোচনা সভা

শনিবার, ৩০ নভেম্বর ২০১৯, ১৯:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে শনিবার (৩০ নভেম্বর) বিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের নির্বাহী সদস্য মাহবুব মোল্লার সভাপতিত্বে ও সিনিয়র সহসভাপতি মনিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সভাপতি এম এ হাকিম ভূঁইয়া, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ওলিউল্যাহ ভূঁইয়া তুহিন, ধর্ম ও ক্রিড়া সম্পাদক ছাইদুল হাসান ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ-মোয়াজেম মামুন, নির্বাহী সদস্য আতিকুর রহমান আতিশ, সাধারণ সদস্য সোলাইমান হাসান, এবি নুরুল হক, আব্দুর রহমান নাসির ও মঞ্জুর হোসেন।

এ সময় প্রয়াত সাংবাদিক আমানের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করাসহ তার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সংগঠনের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। এ সময় এমএ হাকিম ভূঁইয়া বলেন, সাংবাদিকতায় পরিবর্তন আনতে হবে। এখন ইন্টারনেট ও ফেসবুকের যুগ। গতানুগতিক সাংবাদিকা এখন আর চলবে না। আমাদের বস্তুনিষ্ঠ সংবাদ তৈরি করতে হবে। ভালো করে যাচাই-বাছাই করে সংবাদ করতে হবে। আমাদের সংগঠনে আমরা শিক্ষাগত যোগ্যতাকে প্রাধান্য দিয়ে সদস্য সংগ্রহ করেছি। এখানে বিতর্কিত লোকের কোনো স্থান নেই। ভবিষ্যতেও হবে না। আমরা অমাদের কর্মদক্ষতা প্রয়োগ করে এরই মধ্যে যথেষ্ট সুনাম অর্জন করতে সক্ষম হয়েছি। কারোর জন্য যেন এ সুনাম নষ্ট না হয় সে দিকটা লক্ষ্য রাখতে হবে।

মাহবুব মোল্লা বলেন, রিপোর্টার্স ক্লাব ইতিমধ্যে সুনাম অর্জন করেছে। দ্রুত সময়ের মধ্যে অনেকদূর এগিয়েছে। এটা আমার কাছে আনন্দন লাগছে। ১৯৯৯ সালে আমি এ সংগঠনটি গঠন করেছিলাম। বর্তমান সভাপতির সংগঠনের ভাবমূর্তি উজ্জল করেছেন। তার কর্মদক্ষতায় আজ সংগঠনে ভালো সংবাদকর্মী তৈরি হয়েছে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ