শনিবার ২৩ মার্চ, ২০১৯

আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভা শনিবার

বৃহস্পতিবার, ১০ জানুয়ারি ২০১৯, ১৭:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভা ডাকা হয়েছে। আগামী শনিবার (১২ জানুয়ারি) বিকাল ৩টায় রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি এম এ হাকিম ভূঁইয়া। পরিচালনা করবেন কার্যকরী সদস্য ও সিনিয়র সাংবাদিক মাহাবুব মোল্লা।

সভায় আগামী দিনগুলোতে সঠিক ও সুন্দরভাবে এগিয়ে যাওয়া সহ সংগঠনের উদ্যোগে করণীয় বিভিন্ন কর্মসূচি ও সাংবাদিকতার নানা দিক নিয়ে বিশদ আলোচনা করা হবে।

এ বিষয়ে মাহাবুর মোল্লা বলেন, আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ ও তাদের আচার-আচরণে এরই মধ্যে সবার কাছে গ্রহণযোগ্য একটি অবস্থান তৈরি করেছেন। এতে করে সংগঠনের সুনাম বৃদ্ধি পেয়েছে। আশা করছি বভিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। সদস্যরা তাদের এই অর্জন ধরে রাখতে সচেতন হবেন এবং সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাবেন।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম বলেন, সংগঠনের সভাপতি এম এ হাকিম ভূঁইয়া অত্যন্ত দক্ষতা ও সততার সঙ্গে সংগঠনকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সাংবাদিকতাসহ সংগঠনের উন্নয়নে তিনি বেশ অগ্ররণী ভুমিকা রাখছেন। তার এই এগিয়ে যাওয়ার পথকে আরো সুগম করতে আমরা তাকে সর্বদা সহযোগিতা দিয়ে যাব।

ক্রীড়া সম্পাদক ছাইদুল হাসান ভূঁইয়া বলেন, হাকিম ভূঁইয়া সময়ের সাথে পাল্লা দিয়ে একঝাঁক তরুণ ও মেধাবী সংবাদকর্মীও সৃষ্টি করেছেন। তারা অত্যন্ত সততার সাথে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে দেশ ও জাতির স্বার্থ রক্ষায় সাহসিকতার সাথে তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। তুলে ধরছেন নানা অপরাধসহ বিভিন্ন অসঙ্গতির চিত্র। আশা করছি আগামী দিনগুলো সংগঠনের সদস্যরা তাদের সুনাম ধরে রাখতে আরও বেশী কাজ করে যাবেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ