বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

আড়াইহাজারে রামচন্দ্রদী বেইলী সেতু শুক্রবার পর্যন্ত বন্ধ

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে সংস্কার কাজের জন্য সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল থেকে আগামী শুক্রবার (৪ অক্টোবর) বিকেল পর্যন্ত রামচন্দ্রদী বেইলী সেতুটি বন্ধ থাকবে।

গত ২৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর আলমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আড়াইহাজার উপজেলার রামচন্দ্রদী এলাকায় ভূলতা- আড়াইহাজার-বাঞ্ছারামপুর-নবীনগর-শিবপুর-রাধিকা (আর-২০৩) আঞ্চলিক মহাসড়কের ১৬তম কিলোমিটারে অবস্থিত ক্ষতিগ্রস্থ রামচন্দ্রদী বেইলী সেতু মেরামতের কাজ আগামী ৩০ সেপ্টেম্বর সোমবার সকাল থেকে শুরু করা হবে। জনগুরুত্বপূর্ণ এই ক্ষতিগ্রস্ত বেইলী সেতুটি মেরামতকালে কাজের গুণগত মান বজায় রেখে সম্পন্ন করার লক্ষে ৩০ সেপ্টেম্বর সোমবার সকাল ৯ ঘটিকা হইতে ৪ অক্টোবর শুক্রবার বিকাল ৪ ঘটিকা পর্যন্ত উক্ত সেতুর উপর দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। উল্লেখিত সময়ে (ক) রামচন্দ্রদী-গোপালদী-তালতলা-বিশনন্দী ফেরিঘাট এবং (খ) রামচন্দ্রদী-জাঙ্গালিয়া-বিশনন্দী ফেরিঘাট সড়ক দুইটিকে বিকল্প সড়ক হিসেবে ব্যবহার করার জন্য অনুরোধ করে সাময়িক অসুবিধার জন্য সওজ কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ