সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

আড়াইহাজারে ‘মাদক ও গুজব’ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

সোমবার, ২৯ জুলাই ২০১৯, ১৯:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে মাদক জঙ্গীবাদ গুজব প্রতিরোধে কমিউনিটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ জুলাই) বিকাল ৩টায় স্থানীয় শহীদ মঞ্জুর স্টেডিয়ামে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

আরও উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, ওসি নজরুল ইসলাম, জেলা পুলিশের ডিআইও-২ সাজ্জাদ রোমান প্রমুখ।

এমপি নজরুল ইসলাম বলেন, আড়াইহাজারের ১০টি ইউনিয়ন পরিষদ ও ২টি পৌরসভায় কোনো মাদক থাকবে না। গুজব থাকবে না। আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। দেশকে ‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় রুপান্তর করব। শেখ হাসিনার সাথে থাকুন। মাদককে না বলুন। জঙ্গিকে বিতাড়িত করুন।

আড়াইহাজারের মানুষ ভালো কাজে আছেন উল্লেখ করে জেলা প্রশাসক বলেন, নারায়ণগঞ্জকে গুজব মুক্ত করা হবে। প্রত্যেকটা সন্তানকে স্কুলে নিয়ে যাবেন। মানুষকে সহয়তা করবেন।

পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল সৃষ্টি করেছেন। আমরা এদেশকে জঙ্গিবাদ মুক্ত করার চেষ্টা করেছি। এখন আবার ছেলে ধরার গুজব ছড়িয়ে দেওয়া হচ্ছে। যাকে, তাকে ধরে হত্যা করা হচ্ছে। নারায়ণগঞ্জে কয়েকটি ঘটনা ঘটেছে। আমরা তাৎক্ষণিকভাবে সিদ্ধিরগঞ্জের ঘটনায় মামলা করেছি। ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। যারা অন্যায় করবে তাদের ছাড় দেওয়া হবে না। অনেকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তবে তদন্তে কেউ নির্দোষ প্রমাণ হলে মামলা থেকে তাকে বাদ দেব। তিনি বলেন, আড়াইহাজারের মানুষ মাদককে পছন্দ করে না। গুজবকে বিশ্বাস করে না।

বিকালে ৩টায় স্থানীয় শহীদ মঞ্জুর স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করা হয়। খেলায় অংশ নেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বনাম পুলিশ সুপার একাদশ-এর খেলোয়াররা। খেলায় এসপি একাদশ ৫-১ গোলের ব্যাবধানে এমপি একাদশকে পরাজিত করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ