মঙ্গলবার ১৮ জুন, ২০১৯

আড়াইহাজারে বিএনপির ইফতার মাহফিল

শুক্রবার, ৩১ মে ২০১৯, ২১:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মে) বিকেলে উপজেলার ইলুমদী এলাকায় থানা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের উদ্যোগে এ আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন।

ইফতারপূর্ব আলোচনায় মাহমুদুর রহমান বলেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশের বহুদলীয় গণতন্ত্রের প্রর্বতক। শেখ হাসিনার সরকার বারবার সেই গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। দেশে আজ গণতন্ত্রের ছিটেফোটাও নেই। ভোটারবিহীন আওয়ামী লীগ সরকারের মন্ত্রী, এমপিরা কথায় কথায় গণতন্ত্র বলে গলা ফাঁটায়। তাদের মুখে গণতন্ত্রের বুলি মানায় না। তারা জনগণের ভোটের অধিকার হরণ করেছে। দেশে আজ এক ব্যক্তির শাসন চালু করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনার কিছু দলবাজ পুলিশ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্য মামলা দিয়ে হয়রানি করছে। রমজান মাসেও বিএনপির শত শত নেতাকর্মী কারাগারে আটক রয়েছে। শেখ হাসিনার সাজানো মামলায় ‘গণতন্ত্র’ মুক্তি আন্দোলনের মাতা বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রাখা হয়েছে। রাজপথে আন্দোলনের মাধ্যমেই তাকে জেল থেকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।’

থানা বিএনপির সাধারণ সম্পাদক কাসেম ফকিরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বিএনপির নেতা মঞ্জুর হোসেন, জহির, জাহিদ, তৌহিদুল ইসলাম, ছিদ্দিক মিয়া, টুটুল মিয়া, মাসুদ রানা, কামাল, সবুজ মিয়া প্রমুখ। এ সময় সুমন তার বক্তব্যে আরো বলেন, আইনের শাসন না থাকায় সারাদেশেই আজ নারী ও শিশু নির্যাতিত হচ্ছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ