বুধবার ২০ নভেম্বর, ২০১৯

আড়াইহাজারে বাস খাদে পড়ে তিন আরোহী নিহত

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ২০:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে মেঘালয় পরিবহণের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে তিন আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইদহ এলাকার হায়দার আলীর ছেলে শহীদুল্লাহ (৫৫) ও আড়াইহাজারের পাঁচরুখী পশ্চিমপাড়া এলাকার তোঁতা মিয়ার ছেলে নুরে আলম (৩০) ও লেগুনা চালক রূপগঞ্জ উপজেলার ভোলাব পূবেরগাঁও এলাকার অলিউল্লাহ ভুইয়ার ছেলে আসিফ ভূইয়া (২৫)।

এদিকে তাৎক্ষনিক আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। নিহত নুরে আলম রিকশা চালক ও শহীদুল্লাহ স্থানীয় একটি মিষ্টির দোকানের কর্মচারী।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদ জানান, বাসটি (ঢাকা মেট্রো-জ-১১-২২৪৫) ঢাকা থেকে নরসিংদীর উদ্দেশ্যে যাচ্ছিল। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী নিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। এ ছাড়াও আহত হয়েছেন আরও ১০জন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালের নেওয়ার পর আরো ১ জন মারা গেছে বলে শুনেছি।

কাঁচপুর হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, আড়াইহাজার পুরিন্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ যাত্রী নিহত হয়েছে। হাসপাতালে মারা যাওয়ার খবর এখনও পাইনি।

তিনি আরো বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধার করা হয়েছে এবং যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ