বৃহস্পতিবার ২৪ অক্টোবর, ২০১৯

আড়াইহাজারে পান ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০১৯, ১৭:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে শিশুকে অস্ত্রের মুখে জিম্মি করে এক পান ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল গৃহকর্তার তিনটি কক্ষ থেকে স্বর্ণালংকার, মোবাইলসহ ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে বলে দাবি ব্যবসায়ী মনির হোসেনের।

বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত ২টায় উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকার এ ঘটনা ঘটে।

পান ব্যবসায়ী মনির হোসেন জানান, তার বাড়ির একতলা বিশিষ্ট দালানের ছাদের দরজা খুলে ১০-১২ জনের একদল ডাকাত ভিতরে প্রবেশ করে। ডাকাতদল প্রথমে একটি কক্ষে প্রবেশ করে গৃহকর্তার বাড়িতে বেড়াতে আসা মেয়ে হোসনে আরার শিশু কন্যা ইজমা (৭) গলায় ছোরা ধরে জিম্মি করে তাকে হত্যার ভয় দেখায় এবং বাড়ির ৩টি কক্ষে প্রবেশ করে। পরে তারা কক্ষের বিভিন্ন স্থানে রক্ষিত নগদ ৯০ হাজার টাকা, ৮ ভরি ওজনের স্বর্ণালংকার, ৩টি মোবাইল সেট সহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

পান ব্যবসায়ী মনির হোসেন বলেন, ডাকাতদলের বেশ কয়েকজন মুখোশ পড়া ছিল। ডাকাতরা আমার নাতিনের ও পরবর্তীতে বাড়ির সকলের গলায় ধারালো ছোরা ও বটি ধরে চোখের সামনে সকল মালামাল লুট করে নিয়ে যায়।’

তিনি অভিযোগ করে বলেন, ‘ডাকাতির ঘটনাটি থানা পুলিশকে জানানো হলেও বৃহস্পতিবার দুপুর পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে আসেনি।

এ বিষয়ে আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, ওসি স্যার কোর্টে সাক্ষী দিয়ে ফিরে এসে ঘটনাটি নিজে তদন্ত করবেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ