সোমবার ২২ জুলাই, ২০১৯

আড়াইহাজারে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

শনিবার, ৪ মে ২০১৯, ১৩:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে বাড়ির পাশের এক মুদির দোকানে ডিম কিনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে পঞ্চম শ্রেণির এক শিশু শিক্ষার্থী। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ওই রাতেই শিশুটির পিতা বাদী হয়ে স্থানীয় কালাপাহাড়িয়া ইউপি’র হাজীরটেক এলাকার সিরাজউদ্দিনের ছেলে আলাউদ্দিনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামি ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

ভুক্তভোগী শিশুটি স্থানীয় ৬৪নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন বলেন, ধর্ষণের শিকার শিক্ষার্থী অত্যন্ত মেধাবী। আমি ধর্ষককে দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এদিকে শনিবার সকালে ধর্ষককে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

স্থানীয় কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বিজয় কৃষ্ণ কর্মকার বলেন, নির্যাতনের শিকার শিশুটিকে রাতেই উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। খুব দ্রুতই আসামিকে আইনের আওতায় আনা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ