শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৫

শনিবার, ৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ১৫জন আহত হয়েছে বলে জানা গেছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে একপক্ষ থানায় লিখিত অভিযোগ জানায়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত ১১টায় স্থানীয় কালাপাহাড়িয়া ইউপির কদমীরচর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পুলিশ গেলেও কাউকে আটক করতে পারেনি। আহতদের মধ্যে সামাদ (৭০), লিটন (৩০), এমদাদুল হক (৩৫), রইছা বেগম (৬৫), ছালাম (২১), খোদেজা (৬০), সুমন(৩৫) ও রিয়াজ (২৮)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে চিকিৎসা নেয়।

জানা গেছে, কয়েক মাস আগে ভিসা দেওয়ার কথা বলে কদমীরচর এলাকার সামাদ তার নিকট আত্মীয় রিয়াজের কাছ থেকে মোটা অংকের টাকা নেন। পরে ভিসা না দিয়ে তালবাহানা করতে থাকেন। শুক্রবার রাতে পাওনা টাকা ফেরত চাইলে তাদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ পর্যায়ে লাঠিসোটা ও ধাঁরালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হয়।

কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিজয় কুমার কর্মকার বলেন, ‘খবর পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। শুনেছি উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। একপক্ষ থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত চলছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ