বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

আড়াইহাজারে ডাকাত-পুলিশের গোলাগুলির ঘটনায় দুই মামলা

সোমবার, ২৮ অক্টোবর ২০১৯, ১৭:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে একটি হত্যা মামলা ও অপরটি অস্ত্র আইন মামলা।

দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে আবু সাঈদ ওরফে শুইক্যা (৩৫) নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলাটি দায়ের করা হয়। নিহত আবু সাঈদ ডাকাত দলের সদস্য বলে দাবি করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ছোরা ও একটি সাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে বলেও জানান তারা। এ ঘটনায় অস্ত্র আইনে অপর মামলাটি করা হয়েছে। উক্ত দুই মামলায় অজ্ঞাত ১৫ থেকে ২০ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) রাত সোয়া ৩ টা স্থানীয় হাইজাদী ইউপির তিলচন্দ্রী এলাকায় জৈনক ছানাউল্যার ভিটা বাড়ির সামনে দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, শনিবার বিকালে স্থানীয় দুপ্তারা ইউপির গির্দা এলাকায় তার শ্বশুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী রাত পৌনে ২টা থেকে সোয়া ৩টা পর্যন্ত অভিযান চালানো হয়।

পুলিশ আরও জানান, এক পর্যায়ে স্থানীয় তিলচন্দ্রী এলাকায় ছানাউল্যার ভিটাবাড়ির সামনে পৌঁছলে আগে থেকেই ঘটনাস্থলে ওতপেতে ডাকাত দলের অস্ত্রধারী ১৫ থেকে ২০ জন সদস্য ধৃত আবু সাঈদকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাত সদস্যরা পিছু হটে। ডাকাত সাঈদ ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আড়াইহাজার থানার ওসি মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে নিহত ডাকাত সদস্যের লাশের ময়নাতদন্ত শেষে তার জন্মস্থান জোকারদিয়ায় তাকে রোববার দিবাগত রাতে দাফন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী মর্গ থেকে লাশ গ্রহণ করেন বলে হত্যা মামলার বাদী এস আই শামীম হোসেন জানান।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ