মঙ্গলবার ২৬ মে, ২০২০

আড়াইহাজারে টিউবওয়েলের পানি পান করে অসুস্থ ৬

রবিবার, ৩ মে ২০২০, ১৮:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় টিউবওয়েলের পানি পান করে একই পরিবারের ৬ জন গুরুতর অসুস্থ হয়েছে। পরিবারে অভিযোগ টিউবওয়েলের পানিতে কেউ বিষ প্রয়োগ করেছে।

রোববার (৩ মে) ভোরে আড়াহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে মুমূর্ষূ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন রমিজ উদ্দিনের ছেলে উজ্জল (২৮), হাসিব (২২), মেয়ে মানসুরা (২৪) ছেলে হাসিবের স্ত্রী রোমানা (১৮), মেয়ে রুমি (১৮) ও হাসিবের স্ত্রীর বড় বোন রহিমা (২৬)।

তাদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এবিষয়ে জরুরী বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল কামাল জানান, হাসপাতালে আনার পর অবস্থা খারাপ হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা সকলেই বিষ মিশ্রিত পানি পান করেছে বলে ধারানা করা হচ্ছে।

গৃহকর্তা রমিজউদ্দীন জানান, ভোর রাতে তার টিউবওয়েলের পানি পান করে পরিবারের সকল সদস্যরা। এরপর পরিবারের ৬ সদস্য অসুস্থ হয়ে পরে।

তিনি আরো জানান, তাদের টিউবয়েল তল্লাশি করে দেখা যায় যে, টিউবয়েলে একটি জালি কাপড় দিয়ে কয়েকটি ট্যাবলেট টিউবওয়েলের ভিতরের রডের সাথে বাধা রয়েছে।

গৃহকর্তা এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে একই গ্রামের দেলোয়ার নামে একজনকে অভিযুক্ত করে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আড়াইহাজার থানার (ওসি) নজরুল ইসলাম বলেন, `ঘটনা শুনেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।`

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ