বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

আড়াইহাজারে জমি নিয়ে বিরোধ, ৫ জনকে কুপিয়ে আহত

বুধবার, ২ অক্টোবর ২০১৯, ১৪:২৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) সকালে উপজেলার সত্যভান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

আহদের মধ্যে মৃত সিরাজুল হকের ছেলে শাজাহান মিয়া (৫৫), তার স্ত্রী কাতিমুন নেছা ও মা সাজিকুন নেছাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিবারের অন্য সদস্যরা স্থানীয় সেবা কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন।

এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়েছে। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

আহত শাজাহান মিয়ার ছেলে শাকিল জানান, তার চাচা সরুজ মিয়া গংয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। ঘটনার দিন বিরোধপূর্ণ জমিতে তারা জোরপূর্বক ঘর নির্মাণের চেষ্টা চালায়।

তিনি আরো জানান, তার বাবা শাজাহান মিয়া তাতে বাধা দিলে সংঘবদ্ধ হয়ে রাম দা, চাপাতি ও লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালানো হয়। এ সময় হামলাকারীরা তাকে এলোপাথারি কোপাতে থাকে। তাকে রক্ষা করতে তার মা কাতিমুন নেছা ও দাদী সাজিকুন নেছাসহ পরিবারের অন্য সদস্যরা এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ