রবিবার ১৮ আগস্ট, ২০১৯

আড়াইহাজারে চার সন্তানের জননীর পর গণধর্ষণের শিকার কিশোরী

শুক্রবার, ১৭ মে ২০১৯, ২১:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে চার সন্তানের জননীকে গণধর্ষণের রেশ কাটতে না কাটতেই আরেকটি গণধর্ষণের ঘটনা ঘটেছে। এবার নির্যাতনের শিকার এক সতেরো বছর বয়সের এক কিশোরী। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ মে) আড়াইহাজার উপজেলায়র সাতগ্রাম ইউপি’র চারগাও এলাকার এ ঘটনা ঘটে। রাতে এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় ৪ জনের বিরুদ্ধে একটি মামালা দায়ের করেন।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলো, স্থানীয় সাতগ্রাম ইউপি’র চারগাও এলাকার সরফত আলীর ছেলে আক্তার হোসেন (৩৫), রতনের ছেলে আনার হোসেন (২৫) ও রুপগঞ্জ থানাধীন টাওয়ার এলাকার সেলিমে শাহীন (২৫)। এদিকে মামলার অপর আসামি নরসিংদী জেলার মাধবদী থানাধীন খিদিরকান্দি এলাকার আব্দুর রহমানের ছেলে কাউসার (৩০) এখনো পলাতক রয়েছে।

মামলার বরাত দিয়ে জানা যায়, ১৬ই মে সন্ধ্যা ৭টায় ওই কিশোরীকে ফুঁসলিয়ে তার এক দুসম্পর্কের বেয়াই শাহীন বাড়ির পাশেই একটি বালুর মাঠে নিয়ে যায়। সেখানে আগে থেকে অপেক্ষায় ছিল আক্তার হোসেন, আনার হোসেন ও কাউসার। পরে তারা পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করে এবং ধর্ষিতাকে বাড়িতে পৌঁছে দিয়ে পালিয়ে যায়।

ঘটনার বিষয় নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপাত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ‘কিশোরীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলার এজাহারনামায় উল্লেখ চার আসামির মধ্যে তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকেও গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ