শনিবার ২৩ নভেম্বর, ২০১৯

আড়াইহাজারে গৃহবধূ ধর্ষণ মামলার আসামি আবুল গ্রেপ্তার

শনিবার, ২৯ জুন ২০১৯, ২০:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে গৃহবধূ ধর্ষণ মামলার আসামি আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৯ জুন) রুপগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে স্থানীয় মুকুন্দী গাজীপুরা এলাকার মৃত নিজামউদ্দিনের ছেলে।

আড়াইহাজার থানার ওসি তদন্ত ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তবে এখনো এজাহারনামীয় সেলিম, সোহেল ও নাঈমউদ্দিন নামে আরো তিন আসামি পলাতক রয়েছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, দীর্ঘদিন ধরে এলাকার চার বখাটে গৃহবধূকে তার মোবাইলে কল করে উত্ত্যক্ত করে আসছিল। তাতে তিনি সাড়া দিচ্ছিলেন না। গত ৬ মে সন্ধ্যায় তিনি যখন বাড়ির বাইরে বের হন। তাকে একা পেয়ে প্রথমে সেলিম তাকে মুখ চেপে ধরে কাপড় পেঁচিয়ে পাশেই একটি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল একই এলাকার আবুল হোসেন, সোহেল ও নাঈমউদ্দিন। পরে তার হাত-পা বেঁধে ও মুখ চেপে ধরে সেলিম তাকে ধর্ষণ করে। তাতে অন্য তিনজন সহযোগিতা করে। এ সময় মামলার এজাহারনামীয় আসামি নাঈমউদ্দিন মোবাইলে ভিডিও ধারণ করে। সামাজিক লোকলজ্জার ভয়ে বিষয়টি পরিবারের লোকজনের কাছে গোপন রাখেন। কিন্তু সংঘবদ্ধ এ ধর্ষক চক্রটি ধারণকৃত ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার হুমকী দিয়ে তাকে ফের ধর্ষণের চেষ্টা চালায়। পরে গৃহবধূ পরিবারকে বিষয়টি জানায়। স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ওই গৃহবধূ বাদী হয়ে চার ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ