রবিবার ২১ জুলাই, ২০১৯

আড়াইহাজারে গার্মেন্টকর্মী অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১৭:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে গার্মেন্টকর্মী অপহরণ মামলার আসামি আরমানকে গ্রেফতার করেছে আড়াইহাজার পুলিশ।

সোমবার (২৪ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আরমানের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরমান স্থানীয় বড়বিনাইচর এলাকার আনোয়ারের ছেলে।

প্রসঙ্গত, চলতি বছরের ১০ জানুয়ারি স্থানীয় প্রভাকরদী এলাকার থেকে চোখ ও মুখ বেঁধে একটি মাইক্রেবাসে করে গার্মেন্টকর্মী শাহ আলম ও তার শ্যালক আরিফকে অপরহণ করা হয়। সাতদিন আটকে রেখে তাদের পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তপণ দাবী করে নির্যাতন করা হয়। এক পর্যায়ে আরিফ কৌশলে মুক্ত হয়ে পুলিশের হেল্প লাইন ‘৯৯৯’ কল করে। পরে স্থানীয় ব্রাহ্মন্দী এলাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান লাক মিয়ার ভাগ্নে আলমগীরের বাড়িতে একটি কক্ষ থেকে অপহৃত শাহআলমকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে পুলিশ।

আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানা যায়, এই মামলার আসামী এই নিয়ে আরমান সহ মোট চারজন গ্রেফতার হল। একই মামলা এর আগে এজাহানামীয় আসামি রাতুল, আলমগীর ও মাজহারুল ইসলামকে গ্রেফতার করেছিল পুলিশ। অপর আরেক আসামি সজিব এখনো পলাতক আছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার এসআই রফিউদৌলা বলেন, এজাহারনামীয় আসামি চার অপহরণকারীকে এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। সজিবকে গ্রেফতারের জন্য চেষ্টার জন্য কোন ত্রুটি করা হচ্ছে না। আমরা আমাদেও যথাসাধ্য চেষ্টা করছি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ