বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

আড়াইহাজারে গরু চোর চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

শনিবার, ৭ মার্চ ২০২০, ১৮:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে গরু চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৭ মার্চ) সকালে গাজীপুর জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, গাইবান্ধা জেলার গোপিন্দগঞ্জ থানাধীন কালিতলা দূর্গাপুর এলাকার লফিত সর্দারের ছেলে মঈনুল (২১), একই জেলা ও থানাধীন বকচর (কামারদহ) এলাকার বিল্লাল হোসেনের ছেলে খলিলুর রহমান শামীম (২৫), বোচারদও এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে মানিক (২৮),মাদারদহ এলাকার গোলজার রহমান বেপারীর ছেলে ফারুক (২১) ও রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন রামরায়ের পাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে রঞ্জু (২৮)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি গরুর মালিক আনিছুর রহমান ভূঁইয়া নিজে বাদী হয়ে ৯ ব্যক্তির নাম উল্লেখ করে থানায় একটি মামলা করেন।

আনিছুর রহমান ভূঁইয়া জানান, ১৬ ফ্রেরুয়ারি রাতে তার বাড়িতে গোয়াল ঘরের দরজার তালা ভেঙে বিভিন্ন আকারের ১১টি গরু চোরি করে নিয়ে যায়। বিভিন্নভাবে খোঁজ খবর নিয়ে গ্রেফতারকৃতরাসহ আরো চারজন মিলে গরু চুরি করেছে বলে জানতে পারি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, চোর চক্রের নয় সদস্যের মধ্যে পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত আছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ