বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

আড়াইহাজারে গণধর্ষণের ভিডিও ধারণ করে ব্লাকমেইল

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯, ১৭:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে চার জন মিলে এক গৃহবধূকে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারন করে ব্ল্যাক মেইলের মাধ্যমে পুনরায় ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

গত ৫ মে রাত আটটার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভাধীন মুকুন্দী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন নির্যাতিত ওই গৃহবধূ।

ঘটনার বিবরণে জানা গেছে, ঘটনার দিন দিনমজুরের স্ত্রী (৩৫) রাত ৮টার দিকে বাড়ি থেকে দোকানে যাওয়ার পথে একই এলাকার সাহাদ আলীর ছেলে সেলিম (৩০), আ. সালামের ছেলে মাঈনউদ্দিন (২৫), কফিলউদ্দিনের ছেলে সোহেল (২৭) ও নিজামউদ্দিনের ছেলে আবুল (২৬) তার গতিরোধ করে তার মুখ চাপা দিয়ে পাশের পুকুরপাড় ধান ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক পর পর চার জন মিলে গৃহবধূকে ধর্ষণ করে। ঐ সময় তাদের গণধর্ষণের ঘটনাটি মোবাইল দিয়ে ভিডিও করে রাখে। ঘটনার সময় গৃহবধূ অজ্ঞান হয়ে পরলে তাকে ঘটনাস্থলে ফেলে চলে যায় তারা।

জ্ঞান ফিরলে রাতে গৃহবধূটি একাই বাড়িতে চলে আসে। পরে ঘটনার ব্যাপারে থানায় মামলা করার চেষ্টার করলে অভিযুক্তরা ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার হুমকি দেয়। সম্প্রতি ধর্ষণের সেই ভিডিওর হুমকি দিয়ে তারা পুনরায় অনৈতিক কাজের প্রস্তাব দিলে গৃহবধূটি ১৫ মে বুধবার চারজনকে আসামি করে বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণের অভিযোগ দেয়।

এদিকে অভিযোগ দেওয়ার পর মামলা রেকর্ড না করার জন্য অভিযুক্তদের পক্ষে স্থানীয় প্রভাবশালী মহল থানায় জোর তদবির ও ধর্ষিতাকে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেছেন নির্যাতিত নারী।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে ধর্ষকদের কাউকে গ্রেফতার করতে না পারলেও তাদের নিকটাত্মীয় নাজমুল হোসেন ও ইয়াকুব হোসেন নামে দুইজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ