বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯

আড়াইহাজারে কীটনাশক সেবনে জমজ বোনের মৃত্যু

শুক্রবার, ২৮ জুন ২০১৯, ১৯:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে কীটনাশক ট্যাবলেট খেয়ে আঠারো বছর বয়সী মিতু ও মিলা নামে জমজ দুই বোন আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার (২৮ জুন) দুপুর ২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহত দুইজন স্থানীয় উচিৎপুরা ইউপির আতাদীর সীতারামকান্দী এলাকার নাঈমের মেয়ে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১০টায় তারা এক সঙ্গে কীটনাশক ট্যাবলেট খায়। বেলা ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

নিহতদের পরিবার জানায়, জমজ দুই বোন মিতু ও মিলার বয়স ১৮ বছর। এদের মধ্যে মিতুর বিয়ে হয়েছে। তবে তারা দুজনই নানা বাড়ি সীতারামকান্দিতে থাকতো। পাশাপাশি তারা মদনপুর এলাকায় একটি বিস্কুট প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তারা কর্মস্থলের পাশেই একটি বাসায় ভাড়ায় থাকতো। বৃহস্পতিবার রাতে তারা দুই বোনই নানার বাড়িতে যায়।

এদিকে স্থানীয় ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোহাম্মদ আলী বলেন, ১৫ বছর আগে তাদের মা রহিমা খাতুন দ্বিতীয় বিয়ে করে অন্যত্র চলে যায়। এর পর বাবা নাঈমও দ্বিতীয় বিয়ে করেন। তবে মিতু ও মিলা নানার বাড়ি সীতারামকান্দিতে থাকতো।

তিনি আরো বলেন, আমি শুনেছি মামা মোস্তফা মিয়া রাতে দুইবোনকে কোন বিষয়ে বকাঝকা করেন। এদিকে দুই নাতিনকে এক সঙ্গে হারিয়ে নানা ছালাম মিয়া বারবার মূর্ছা যাচ্ছিলেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধারে পুলিশ পাঠানো হয়েছে। ঠিক কীভাবে তাদের মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের পর সঠিকভাবে নির্ণয় করা সম্ভব হবে। তবে পরিবারের দাবি তারা কীটনাশক সেবনে মারা গেছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ