বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

আড়াইহাজারে কিশোরী ধর্ষণ, ৫ দিন পর মামলা

মঙ্গলবার, ১ অক্টোবর ২০১৯, ১৫:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজার কালাপাহাড়িয়ার চরলক্ষীপুর আশ্রায়ণ প্রকল্পে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পাঁচদিন পর কিশোরীর মামা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন।

সেমাবার (৩০ সেপ্টেম্বর) রাতে স্থানয়ী দুই যুবককে আসামী করে মামলাটি দায়ের করেন তিনি। অভিযুক্তরা হলেন, স্থানীয় জোহর আলীর ছেলে শিপন (১৯) ও মৃত জজ মিয়ার ছেলে জামাল (২০)। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় একটি প্রভাবশালী মহলের পক্ষ থেকে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হচ্ছে। ২৬ সেপ্টেম্বর কিশোরী নির্যাতনের শিকার হলেও নানা ভয়ভীতির কারণে আইনী সহযোগিতা নিতে পারছিল না নির্যাতিতার পরিবার।

মামলার বিবরণ থেকে পাওয়া তথ্যমতে, কিশোরী তার বাকপ্রতিবন্ধী মাকে নিয়ে স্থানীয় চরলক্ষীপুর আশ্রায়ণ প্রকল্পে বসবাস করছেন। ২৬ সেপ্টেম্বর রাতে সুযোগ বুঝে তাদের থাকার কক্ষের পাশেই একটি পরিত্যক্ত কক্ষে জোরপূর্বক কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে শিপন। এ সময় কক্ষের বাইরে পাহারা দিচ্ছিল শিপনের বন্ধু জামাল। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় একটি প্রভাবশালী মহলের হুমকি-ধামকীর কারণে আইনী সহযোগিতা নিতে পারছিল না নির্যাতিতার পরিবার। পরে ওই কিশোরীর মামা বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘গতকাল রাতেই ঘটনা সম্পর্কে আমরা জানতে পারি। সে রাতেই অভিযোগ পাবার সঙ্গে সঙ্গে আমরা মামলা নিয়ে নেই। ঘটনার বেশ কয়েকদিন পর আমাদের কাছে আসায় আসামীরা পালাতে সক্ষম হয়। বর্তমানে তারা পলাতক রয়েছে তবে তাদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান চলছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ