বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯

আড়াইহাজারে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯, ১৪:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে গাছ কাটাকে কেন্দ্র্র করে একই পরিবারের পাঁচজনকে রক্তাক্ত জখম করা হয়েছে। এ ঘটনায় জাকির নামে একজনকে আটক করেছে পুলিশ। আটতকৃত জাকির আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকার আবুল হাসেমের ছেলে।

বৃহস্পতিবার (৩০ মে) বেলা ১১টায় স্থানীয় আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকায় জাকিরগং ও নাসির গংয়ের মধ‌্যে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মীর্জা নাসির, সাজিত, জানে আলম, শাহ আলম ও রানু।

হাসপাতালে চিকিৎসাধীন নাসির জানান, প্রতিবেশী জাকির গংয়ের সঙ্গে বাড়ির অদূরে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ ওই জমি থেকে জাকির, সাইফুল ও আউয়ালসহ আরো কয়েকজন মিলে বিভিন্ন প্রজাতির গাছ জোরপূর্বক কেটে নেওয়ার চেষ্টা করেন। এতে বাঁধা দিলে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। এ সময় তার চিৎকার শোনে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালানো হয়। এতে একই পরিবারের অন্তত পাঁচজন রক্তাক্ত জখম হয়েছেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘গাছ কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইপক্ষের লোকই আহত হয়। এ ঘটনায় জাকির নামে একজনকে আটক করা হয়েছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ