বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

আড়াইহাজারে ইয়াবাসহ গ্রেফতার ৪

বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০১৯, ১৭:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে র‌্যাব ও পুলিশ অভিযানে ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় দয়াকান্দা পূর্বপাড়া এলাকায় ব্যাপারী বাড়িতে অভিযান পরিচালনা করে র‌্যাব-১১। সেখানে মাদক বিক্রি করার সময় শওকত আলী (৪৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করে। পরে তার দেহ তল্লাসী করে তার কোমরে পলিথিনের মধ্যে ১০১ পিস ইয়াবা পাওয়া যায়।

র‌্যাব-১১ এর ডিএডি ফরিদুর রহমান জানান, গ্রেফতারকৃত শওকত আলী দয়াকান্দা এলাকার মৃত রওশন আলীর ছেলে। তার বিরুদ্ধে আড়াইহাজার থানায় মাদক আইনে মামলা হয়েছে।

অপরদিকে একই দিন রাত ৮টার সময় আড়াইহাজার থানা পুলিশের টহলরত একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ব্রাহ্মন্দী‏ ইউনিয়নের বিনাইরচর ব্রিজে অভিযান চালান। ওই সময় সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা দৌড়ে পালানোর সময় পুলিশ সেখান থেকে পাঁচরুখী এলাকার মোমেন মিয়ার ছেলে রাসেল মিয়া (৩৩), লস্করদী এলাকার আলী হোসেনের ছেলে মনির হোসেন (৩৮) ও একই এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে মোতালেব মিয়াকে (৭৪) আটক করে। পরে তাদের দেহ তল্লাসী করে রাসেল মিয়ার কাছ থেকে ৩০পিস, মনির হোসেনের কাছ থেকে ১০ পিস ও মোতালেব মিয়ার কাছ থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ