বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

আসামি গ্রেফতারের খবরে বাদীর বাড়িতে হামলার অভিযোগ

শুক্রবার, ৪ অক্টোবর ২০১৯, ২২:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে মারামারির ঘটনায় দায়েরকৃত এক মামলার আসামি আক্কাছকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে গ্রেফতারের খবর পেয়ে আসামির লোকজন বাদীর বাগিতে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকালে এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীদের আঘাতে দুই নারীসহ আহত হয়েছেন তিন জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো- পপি আক্তার তার ভাই শাকিল ও ফুফু সূর্যবান বেগম। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

আহত শাকিল জানান, কয়েক দিন আগে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ হান্নান ও তার লোকজন তার বাবা শাজাহানকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে। তিনি এখনও হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়। মামলা নং ২ (১০)১৯ইং। মামলায় ৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এদিকে শুক্রবার বিকালে এ মামলার ৬ নং আসামি আক্কাছকে পুলিশ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। সে সত্যভান্দী এলাকার কাজীমুদ্দীনের ছেলে।

তিনি আরো জানান, গ্রেপ্তারের এ খবর পেয়ে মামলার অন্য আসামিরা ও তাদের লোকজন মিলে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। এ সময় একই পরিবারের অন্তত ৩ জন আহত হয়।

আহত পপি আক্তার অভিযোগ করেন, অস্ত্রধারীরা বাড়িতে ঢুকে তার চার বছরের সন্তানকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। পরে তিনি দৌঁড়ে ঘরে গিয়ে সন্তানকে রক্ষা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতাউর রহমান বলেন, ‘মামলার এজাহার নামীয় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। পরে মামলার বাদীর পক্ষ ও আসামি পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে শুনেছি। এতে উভয় পক্ষের লোকজনই আহত হয়েছেন বলে জানা গেছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ