মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯

আসছে শাহজাহান শামীমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ব্লাংক চেক’

বুধবার, ৯ জানুয়ারি ২০১৯, ২১:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইউটিউবে মুক্তি পেল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ব্লাংক চেক’-এর ট্রেইলার। শাহজাহান শামীম পরিচালিত এই চলচ্চিত্রটি আগামী মাসে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে পারে।

বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় কর্তৃক প্রতিষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউট (বিসিটিআই)-এর চলচ্চিত্র নির্মাণ প্রশিক্ষণ কোর্সের প্রথম ব্যাচের শিক্ষার্থী ছিলেন পরিচালক শাহজাহান শামীম। কোর্স শেষে তিনি প্রথম স্থান অধিকার করেছিলেন। ‘বক্তাবলীর কান্না’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য প্রামাণ্য চিত্রের জন্য তিনি সরকারী অনুদান পেয়েছিলেন। সম্প্রতি তিনি ‘বক্তাবলীর কান্না’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। এখন চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় আছে।

শাহজাহান শামীম একই সঙ্গে নারায়ণগঞ্জের অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক ও সম্পাদক।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ব্লাংক চেক’ একটি থ্রিলার গল্প। পুরো গল্পটি একট ব্লাংক চেককে ঘিরে। মানুষের লোভ, হিংসা, প্রতারণার গল্প উঠে এসেছে এই চলচ্চিত্রে।

                 

এ প্রসঙ্গে পরিচালক বলেন, ‘ আমি দীর্ঘদিন চলচ্চিত্র পরিচালক মোরশেদুল ইসলামের সহকারী হিসেবে কাজ করেছি। উনি আমার গুরু। এখন আমি ইউটিউবে আমার নিজস্ব চ্যানেল ‘এক মুঠো চলচ্চিত্র’ এর জন্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বানাতে শুরু করেছি। আমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ফ্লাইং ফ্রেম প্রোডাকশন’-এর ব্যানারে চলচ্চিত্রগুলো নির্মিত হবে। এখন ওয়েব ফিল্মের যুগ। আশা করি, আমার নির্মিত চলচ্চিত্রগুলো দর্শকপ্রিয়তা পাবে।

এই চলচ্চিত্রের অভিনয় করেছেন এক ঝাক নবাগত অভিনয় শিল্পী। তারা হলেন বিল্লাল হোসেন রবিন, জিকো আহমেদ, আহমেদ মাসুদ, ইশতিয়াক আহমেদ, আবদুল মালেক, নীরব রোহান ও সুমা নুসরাত। এ ছাড়া পরিচালক শাহজাহান শামীম একটি চরিত্রে অভিনয় করেছেন।

‘ব্লাংক চেক’ এর ট্রেইলার অবমুক্ত হওয়ার পরই তা দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে৷

সব খবর
বিনোদন বিভাগের সর্বশেষ