শনিবার ২০ জুলাই, ২০১৯

আলোচিত মোনালিসা ধর্ষণ ও হত্যা মামলার আসামি জামিনে মুক্ত

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯, ১৭:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার কাশিপুর ইউনিয়নের বড় আমবাগান এলাকার ষষ্ঠ শ্রেণির ছাত্রী মোনালিসাকে ধর্ষণ ও হত্যা মামলার একমাত্র আসামি আবু সাইদ জামিনে মুক্তি পেয়েছে।

আলোচিত এই ধর্ষণ ও হত্যা মামলার একমাত্র আসামি আবু সাইদকে আগামী বছরের ১৮ মার্চ পর্যন্ত জামিন প্রদান করেছেন উচ্চ আদালত। গত ৪ এপ্রিল উচ্চ আদালতের জামিন আদেশে জেলা কারাগার থেকে বেরিয়ে আসলেও বিষয়টি জানাজানি হয়নি। এদিকে আসামির জামিনে মুক্ত হবার পর এই মামলায় সুষ্ঠ বিচার পাবার বিষয়ে আশঙ্কা প্রকাশ করেছেন মোনালিসার পরিবার।

গত বছরের ২ ফেব্রুয়ারি বিকেলে নিজ বাসার ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় ষষ্ঠ শ্রেণির ছাত্রী মোনালিসার। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠালে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক। পরে মোনালিসার পিতা শাহিন বেপারী বাদী হয়ে একই এলাকার ইকবাল হোসাইনের ছেলে আবু সাইদকে আসামি করে ফতুল্লা থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পরপরই দুবাই পালিয়ে যায় অভিযুক্ত সাইদ। ঘটনার ৮ মাস পর গত ১৭ সেপ্টেম্বর ইন্টারপোলের মাধ্যমে আবু সাইদকে গ্রেফতার করে দুবাই পুলিশ। গত ২৩ সেপ্টেম্বর দুবাই থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে আসামিকে নিজেদের হেফাজতে নেয় ফতুল্লা মডেল থানা পুলিশ। পরে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়। বর্তমানে নারায়ণগঞ্জ সিআইডির পরিদর্শক প্রদীপ কুমার সরকার মামলাটির তদন্ত করছেন।

তিনি বলেন, আমরা খুব শিগগিরই এই মামলার চার্জশিট দাখিল করবো। কেউ একজন জামিন পেতেই পারে। এতে ন্যায় বিচার ব্যাহত হতে পারে না। তাছাড়া সে পালিয়ে যেতে পারে এমন আশঙ্কাও সঠিক নয়। কেননা, তার পাসপোর্ট জব্দ করা আছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ