সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

‘আলোকিত কাশীপুর’ গ্রুপের স্বেচ্ছাসেবীদের পরিচ্ছন্নতা কার্যক্রম

শুক্রবার, ৪ অক্টোবর ২০১৯, ২৩:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘আলোকিত কাশীপুর’ ফেসবুক গ্রুপের উদ্যোগে কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করেছেন গ্রুপের প্রায় শতাধিক স্বেচ্ছাসেবক। উক্ত পরিচ্ছন্নতা অভিযানে কাশীপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে একাধিক স্বেচ্ছাসেবীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শুক্রবার (৪ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত চলে এ কার্যক্রম।

‘ক্লীন কাশীপুর’ শ্লোগান সামনে রেখে সম্পূর্ণ স্বেচ্ছাশ্রমের বিনিময়ে, কাশীপুর ইউনিয়নকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে আলোকিত কাশীপুর ফেসবুক গ্রুপের পক্ষ থেকে পরিচ্ছন্নতা উদ্যোগটি নেওয়া হয়েছে। অভিযানে অংশ নেওয়া বিভিন্ন ওয়ার্ড থেকে স্বেচ্ছাসেবীরা, মাদক থেকে নিজেদের দূরে রাখার প্রত্যয় ব্যক্ত করে, মাদকমুক্ত কাশীপুর গড়ারও অঙ্গিকার করেছেন। চলমান এই উদ্যোগে সমর্থন জানিয়ে এলাকার গণ্যমান্য ব্যাক্তিগন উপস্থিত থেকে সকল স্বেচ্ছাসেবীদের উৎসাহ এবং অভিনন্দন জানিয়েছেন।

পরিচ্ছন্নতা কার্যক্রমে গোলাম হায়দার, সরদার সালাউদ্দিন, মিজু আহমেদ, এসএমএইচ টিটু, আশরাফুল ইসলাম মামুন, সরদার সালাউদ্দিন, শফিকুল ইসলাম দেলোয়ার, মাহবুবর রহমান পারভেজ, হাজী বদরুল ইসলাম, শাহাদাত হোসাইন শ্যামল, মেজবাহুর রহমান পলাশ মেম্বার কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

আলোকিত কাশীপুর’র এডমিন এম নিলয় হোসাইন, আসমা খাতুন মৌ, মফিজুর রহমান শিমুল, মডারেটর রুবেল শিকদার, নুরালম সিদ্দিকী ও জহিরুল জনি কার্যক্রম পরিচালনার দায়িত্বে ছিলেন। আলোকিত কাশীপুর’র চীফ এডমিন শহীদুল ইসলাম খাঁ স্বেচ্ছাসেবী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে, ভবিষ্যতে কাশীপুর থেকে মাদক নির্মূল এবং পরিচ্ছন্ন কাশীপুর গড়তে সকলের সহযোগিতা কামনা করেছেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ