সোমবার ১৭ জুন, ২০১৯

আ.লীগ দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছে: গাজী

মঙ্গলবার, ২১ মে ২০১৯, ২০:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, ‘বর্তমান সরকার এ দেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বহিঃবিশ্বে বাংলাদেশর ব্যবসা বানিজ্য প্রসার হয়েছে। মানুষের গড় আয় বেড়েছে। বিগত এক যুগে দেশের একটি মানুষও ক্ষুধায় মারা যায়নি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আগামী দশ বছরের মধ‌্যে বিশ্বের উন্নয়নশীল রাষ্ট্রের তালিকায় থাকবে বাংলাদেশ।

মঙ্গলবার (২১ মে) বিকেলে উপজেলার কাঞ্চন পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ‘জাতির জনক আমাদের মানচিত্র এনে দিয়েছিল। সে মানচিত্রকে বিশ্ব দরবারে সম্মানের সাথে মেলে তুলেছেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। তাই উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগে আস্থা রাখুন।’

কাঞ্চন পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সভাপতি ও মেয়র প্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম রফিকের সার্বিক ব্যবস্থাপনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাহাজাহান ভূইয়া, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলি, মিলন মিয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, এমায়েত হোসেন, পৌর যুবলীগের সাধারন সম্পাদক রবিউল আলম, সহ-সভাপতি আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক পনির হোসেন, উপজেলা যুব মহিলালীগের সভানেত্রী ফেরদৌসী আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারন সম্পাদক শেখ ফরিদ মাসুম, পৌর সেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুর রহমান লিটু, ছাত্রলীগ নেতা আইয়ুবুর রহমান খোকা, আনোয়ার হোসেন তামিম প্রমুখ। আলোচনাসভা শেষে ১০ হাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ