মঙ্গলবার ০২ জুন, ২০২০

আমি সম্পূর্ণ সুস্থ আছি: মেয়র আইভী

রবিবার, ৫ এপ্রিল ২০২০, ১৮:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী নিউইয়র্কে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এমন একটি গুজব চারদিকে ছড়িয়ে পড়েছে।

সন্ধ্যা পৌনে সাতটায় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে প্রেস নারায়ণগঞ্জের আলাপ হলে তিনি বলেন, ‘আমি সম্পূর্ণ সুস্থ আছি। কে বা কারা আমার মৃত্যুর বিষয়টি ছড়িয়েছে আমি জানি না। এটা তো সম্পূর্ণ মিথ্যা কথা। এইযে আমি আপনার সাথে কথা বলছি। এবং আমি সম্পূর্ণ সুস্থ আছি।’

রোববার সন্ধ্যা থেকে গুজব শোনা যায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আমেরিকার নিউইয়র্কে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এমন গুজব সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়ে। অনেকেই ‘মেয়র আইভী নিউইয়র্কে মারা গেছেন’ লিখে ফেসবুকে স্ট্যাটাস দিতে থাকেন। বিষয়টি জানতে ঢাকাসহ বিভিন্ন স্থান থেকে পত্রিকা অফিসগুলোতে ফোন আসতে শুরু করে। খবরটি মুহুর্তেই ছড়িয়ে পড়ে। খবরের সত্যতা জানতে মেয়র আইভীর পরিবার ও ঘনিষ্ঠ লোকজনদের সাথে যোগাযোগ শুরু করেন অনেকে। পরে জানা যায়, মেয়রের মৃত্যুর খবরটি সম্পূর্ণ মিথ্যা।

এ বিষয়ে মেয়র আইভী বলেন, এই গুজবটি কে ছড়িয়েছে আমি জানি না। আমি সম্পূর্ণ সুস্থ আছি। তবে আমি বিষয়টি দেখছি। পাশাপাশি করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান মেয়র আইভী।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ