মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯

আমি আপনাদের মাঝে থাকতে চাই: মাসুদুজ্জামান

সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ২০:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আমি আপনাদের পাশে থাকতে চাই না, আমি আপনাদের মাঝে থাকতে চাই। ক্লাবের মাধ্যমে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

রোববার (১৬ ডিসেম্বর) খানপুর পোলষ্টার ক্লাব কর্তৃক আয়োজিত ৪৭তম মহান  বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মডেল গ্রুপের এমডি ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের ক্রিকেট বোর্ডের সভাপতি মাসুদুজ্জামান এসব কথা বলেন।

মাসুদুজ্জামান তরুনদের উদ্দেশ্য বলেন, বর্তমানে তোমাদের সৎ থাকতে হবে, কঠোর পরিশ্রমী হতে হবে। তাহলে তোমার জায়গা তুমি অর্জন করতে পারবে।১৯৮১ সালে পোলষ্টার ক্লাবের ৮নং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হই। নির্বাচনের স্বাদ ও গণতন্ত্রের স্বাদ আমি এই পোল ষ্টার ক্লাবে পাই।

তিনি আরো বলেন, মাদক কেন আমাদের সমাজকে ধ্বংস করে তার একটাই কারন আমাদের ঐক্য বদ্ধতা নেই। ছেলে সন্তানদের প্রতি অভিবাকদের তদারকি নেই। আপনার সন্তান কি করছে সেই খবর অভিবাকদের  রাখতে হবে। দায় দায়িত্ব যেমন অভিভাবকদের, তেমনি সমাজের ও দায় দায়িত্ব আছে। বর্তমান তরুন প্রজন্মে যেন মাদকাসক্ত না হয় সে দিকেও কর্তব্য পালন করতে হবে। যে সমাজে গুনীজনের সম্মান করা হয় না, সে সমাজে ভালো মানুষ তৈরী  হয়না। পোল ষ্টার ক্লাব আজকে গুনীজনদের সম্মাননা দিচ্ছে তাই তাদের আমি ধন্যবাদ জানাই। আলোচনা শেষে ৪ গুনীজন ব্যক্তিকে এবং ১১ জন বীর মুক্তিযোদ্ধাকে  সম্মাননা দেয়া  হয়। পরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা দেয়া হয়।

পোলষ্টার ক্লাবের সভাপতি লোকমান হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডা.শফিউল আলম, সরকারী তোলারাম কলেজের সহযোগি অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, যুগ্ম কর কমিশনার মর্তুজা শরীফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য সাসুজ্জামান ভাষানী, বিশিষ্ট সমাজ সেবক এ.বি.এম সেলিম, নুরুদ্দীন আহমেদ, পোলষ্টার ক্লাবের সাবেক সভাপিত সামসুল হক প্রমুখ।

সমাপনী বক্তব্যে লোকমান হোসেন বলেন, তরুন প্রজন্ম যেন মাদকাসক্ত না হয় সে জন্য পোলষ্টার ক্লাবের পক্ষ থেকে এরকম সৃজনশীল অনুষ্ঠানের আয়োজন করা হবে। মাদকের বিরুদ্ধে আমাদের ক্লাব সর্বদা সোচ্চার থাকবে ।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ