শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯

আমিনুল ইসলাম স্মৃতি সংসদের ক্যারাম প্রতিযোগিতা

সোমবার, ১৪ জানুয়ারি ২০১৯, ০৮:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিপুল উৎসাহ উদ্দীপনা এবং আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম স্মৃতি সংসদ ক্যারাম প্রতিযোগিতার ফাইনাল খেলা। রবিবার (১৩ জানুয়ারী) নগরীর নতুন পালপাড়া এলাকায় এই ক্যারাম প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ জহিরুল ইসলাম মুকুল এর উদ্যোগে আয়োজিত আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম স্মৃতি সংসদ ক্যারাম প্রতিযোগিতার ফাইনালে কাশেম-টনিক জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিমল-লিখু জুটি।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে চ্যাম্পিয়ন টিমকে পুরুষ্কার বিতরণ করেন নতুন পালপাড়া পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শফিকুল ইসলাম লিটন। এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজ্বী নাজিমুদ্দিন নাজিম ও ফয়জুল ইসলাম রুবেল প্রমুখ।

টুর্নামেন্টে দু’টি গ্রুপে বিভক্ত হয়ে মোট ১০টি দল অংশগ্রহন করে। গ্রুপ A তে অংশগ্রহনকারীরা হলেনঃ মহসীন-ফারুক, মিঠু-আসাদ, টিটু-লিটন, লিখু-বিমল ও মুকুল-হারুন জুঁটি।

গ্রুপ B তে অংশগ্রহনকারীরা হলেনঃ শংকর-মনা, লিখন-সোবহান, বশির-আলী, কাশেম-টনিক ও শাহীন-বাদল জুঁটি। পুরো টুর্নামেন্টটি লীগ ভিত্তিতে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে রেফারীর দায়িত্ব পালন করেন মোঃ কাইয়ুম কানন এবং সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন টুর্নামেন্টের আয়োজক মোঃ আসাদুজ্জামান শাহীন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ