মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

আমার মঞ্চে সব দলের মানুষ আসে: সেলিম ওসমান

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ২২:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেছেন, আমি যখন মঞ্চে যাই সেখানে কোন দল যায় না। সব দলের মানুষই আমার মঞ্চে আসে। এটাই আমার গর্ব। এটাই আমার প্রাপ্য। ঠিক সেইভাবেই আপনাদের কাছে অনুরোধ আপনারা দলের সদস্য হইয়েন না। আপনারা আইন রক্ষক। সে যেই দলই করুক না কেন আপনারা প্রত্যেকেই সহকর্মী হিসেবে আপনাদের ভবিষ্যৎ প্রজন্ম যেন সম্মানের সাথে আইজীবী হতে পারে।

রবিবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর বাঁধন কমিউনিটি সেন্টারে আয়োজিত আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের পরিচিতি সভায় তিনি একথা বলেন।

আইনজীবীদের উদ্দেশ্যে তিনি বলেন, ভোট দিবেন কি না দিবেন সেটা আপনার ইচ্ছা। মানুষটা বুঝে ভোটটা দিয়েন। ভোট আপনাকে দিতেই হবে। ভোট দুইভাবে দেয়া যেতে পারে। প্রথমত অন্তর থেকে দেয়া যেতে পারে আর একটা টাকার উপরে দেয়া যেতে পারে। টাকা যদি কেউ নেন তারপরও ভোটটা অন্তর থেকে দিয়েন। মোহসীন-মাহাবুব প্যানেল যদি জয়ী হয় তাহলে আমরা চেষ্টা করবো বার থেকে নারায়ণগঞ্জের আইনজীবীরা বিজ্ঞ হিসেবেই থাকতে পারে। আমি কাউকে প্রেশার দিবো না যে, এই প্যানেলটাকে ভোট দেন। আমি মনে করি নারায়ণগঞ্জের উন্নয়নের জন্যে, ভবিষ্যত প্রজন্মের জন্যে এই প্যানেলটা দরকার।

তিনি বলেন, তৈমুর ভাই অনেক সিনিয়র মানুষ ওনাকে আমি শ্রদ্ধা করি। আমি যদি দেশে থাকতাম তাহলে আমি তৈমুর ভাইয়ের সাথে বসতাম এবং বলতাম তৈমুর ভাই ভবনটা সম্পূর্ণ করতে দেন। ওনাদের মধ্যেই বিভেদ , ওনাদের মধ্যেই ঝগড়া। আমি তৈমুর ভাইয়ের কাছে সহযোগিতা কামনা করবো।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে চিন্তাকরি নামে একটি পত্রিকা বের হয়েছে। আমি কি চিন্তা করবো, সেই চিন্তা করা তারা শুরু করে দিয়েছে। আমি বয়স্ক হলে বড় বড় দাড়ি হবে সেই ছবিও লাগায় দেয়। আমি রাজনীতি থেকে সরে যাচ্ছি ওইটাও লাগায় দেয়। আমি নারায়ণগঞ্জে হসপিটাল বানাতে পারিনি কেন পারিনি এটা তারা জানেন। হসপিটালের দায়িত্ব প্রধানমন্ত্রী নিজে দিয়েছেন। এই হসপিটাল শুধু ৫০০ শয্যা না এটা মেডিকেল কলেজে রূপান্তরিত হবে। সাংবাদিকদের আবারও অনুরোধ করবো হাওয়া থেকে পাওয়া এই খবরগুলি দিয়েন না। যতক্ষণ এই সেলিম ওসমান বাচবে যতক্ষণ দম থাকবে, ততক্ষণ সেলিম ওসমান তার পরিবার নিয়ে নয়, নারায়ণগঞ্জকে নিয়ে রাজনীতি করবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, সাবেক এমপি হোসনে আরা বেগম বাবলী, জেলা পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন, আইনজীবী সমিতির সভাপতি মোহসীন মিয়া প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ