সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

‘আব্বাসী মঞ্জিলে হাত দেয়ায় না.গঞ্জ থেকে পালাতে হয়েছে’ (ভিডিওসহ)

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১৭:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আব্বাসী মঞ্জিল জৌনপুরী দরবারে হাত দেয়ায় লাঞ্ছিত হয়ে নারায়ণগঞ্জ ছেড়ে পালাতে হয়েছে। সদ্য বদলি হওয়া নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন অর রশীদকে ইঙ্গিত করে এমন মন্তব্য করেছেন হেলিকপ্টার হুজুর খ্যাত এনায়েত উল্লাহ আব্বাসী।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে সোনারগাঁয়ের কাজীরগাঁও সুন্নী মহা সম্মেলনে দেয়া বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

 

তিনি বলেন, যে নারায়ণগঞ্জে সিংহ হয়ে ঢুকলো বিড়াল হয়ে বের হল। যে লোকটি গাজীপুরের মানুষকে অশান্তির আগুনে জ্বালিয়েছে। সে নারায়ণগঞ্জে এসে এক বছরও থাকতে পারে নাই। কারণ আব্বাসী মঞ্জিল জৌনপুরী দরবারে সে হাত দিয়েছিল। আল্লাহর গজবে লাঞ্ছিত হয়ে চোখের পানি ফেলতে ফেলতে নারায়ণগঞ্জ থেকে পালিয়েছে।

তিনি আরও বলেন, ভাব-সাব ছিল সন্ত্রাসী আর চাঁদাবাজ দমন করে দিবে। আর দেখা গেল সবচেয়ে বড় সন্ত্রাসী সে। চাঁদাবাজি করেছে, মানুষকে কিডন্যাপ (অপহরণ) করেছে। পুলিশ ডিপার্টমেন্টকে কলংকিত করেছে সে। তার মত পুলিশ সুপার আমরা চাই না। জনগণ বান্ধব পুলিশ সুপার নারায়ণগঞ্জে চাই আমরা। অতএব ভূত তাড়াতে সরিষা, সরিষার মধ্যেই ভূত ঢুকছে।

উল্লেখ্য, এসপি হারুন অর রশীদ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের দায়িত্বপালন কালে গত ২৭ জুলাই দুপুরে বাংলাদেশ রেলওয়ের ঢাকা বিভাগীয় এস্টেট অফিসের কানুনগো মো. ইকবাল মাহমুদ বাদী হয়ে এনায়েত উল্লাহ আব্বাসী ওরফে জৌনপুরী পীরের বিরুদ্ধে রেলওয়ের জমি দখলের অভিযোগে মামলা হয়। সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং-৭১।

এর আগে ২৫ এপ্রিল দিবাগত রাত ১২টায় সিদ্ধিরগঞ্জের এইচ এন এপারেলস লিমিটেড নামের গার্মেন্টসে এনায়েত উল্লাহ আব্বাসীর ভাই নেয়ামত উল্লাহ আব্বাসীর নেতৃতে হামলা ও লুটপাট চালানোর অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আমির উদ্দিন, মঞ্জুর রহমান, হাসানুর রহমান, ইমরান হোসেনসহ নেয়ামত উল্লাহ আব্বাসীর ৪ সহযোগীকে গ্রেফতার করে। পরে নেয়ামত উল্লাহ আব্বাসীর বন্দুক-পিস্তলসহ জঙ্গি স্টাইলে ছবিটি ফেসবুকে ভাইরাল হলে পুলিশ প্রশাসনের উপর মহলের নির্দেশে তাকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়া গত ২২ ফেব্রুয়ারি নাশকতা করার পরিকল্পনার অভিযোগে এনায়েতউল্লাহ আব্বাসী জৌনপুরীর বড় ভাই এমদাদউল্লাহ আব্বাসীসহ জামায়াতের ১০ নেতাকর্মীকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই ঘটনায়ও সদর থানায় মামলা দায়ের করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ