সোমবার ০৬ এপ্রিল, ২০২০

আব্দুল ল‌তিফ দারুল উলুম মাদ্রাসার ‌কৃতী ছাত্রদের সংবর্ধনা

শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ২৪তম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় আব্দুল লতিফ দারুল উলুম মাদ্রাসার ‌বিজয়ী ছাত্রদের পুরষ্কার প্রদা‌নের মাধ‌্যমে সংবর্ধনা প্রদান করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে হুফ্ফাজুম কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে পশ্চিম ভোলাইল গেউদ্দার বাজার মসজিদে জুম্মার নামাজের পূর্বে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় বিজয়ী ছাত্র এবং তাদের শিক্ষককে এই পুরস্কার বিতরণ করেন কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ড মেম্বার শামীম আহমেদ ।

পুরষ্কার প্রাপ্ত ছাত্ররা হলো ২৪তম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় সিগারুল হুফফাজ (শিশু হাফেজ) গ্রু‌পে দ্বিতীয় স্থান অধিকারী হাফেজ মো. ফয়জুল্লাহ মোল্লা, ২০ পারা গ্রুপে চতুর্থ স্থান অধিকারী মো. মিজানুর রহমান, ১০ পারা গ্রুপে ১২ তম স্থান অধিকারী মো. ইমতিয়াজ আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন মসজিদ কমিটির উপদেষ্টা মো. আফজাল হোসেন, সেক্রেটারি মজিবুর রহমান, মুতাওয়াল্লী আলমগীর হোসেন, সহ ক্যাশিয়ার মো. আবদুল গনি প্রমুখ।

আলহাজ্ব আব্দুল ল‌তিফ দারুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা তাজুল ইসলাম আব্বাস বলেন, আমরা প্রতিষ্ঠালগ্ন থেকেই মাদ্রাসার মান উন্নয়নে মেহেনত করে আসছি। ইনশাআল্লাহ আগামী ১ বছরের মধ্যে আমরা এই মাদ্রাসা‌কে নারায়ণগঞ্জের একটি শীর্ষস্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ