মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

আবাসিক হোটেলে অভিযান, ইয়াবা-কনডমসহ আটক ২

রবিবার, ২৭ অক্টোবর ২০১৯, ২২:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলায় তাজু মোল্লার মালিকানাধীন মোল্লা প্লাজায় মীম আবাসিক বোর্ডিংয়ে অভিযান চালিয়ে ৫ হাজার পিস কনডম, ২ শত পিস ইয়াবাসহ দেহ ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে র‍্যাব। আটককৃতরা হলো নীলফামারী জেলার রামগঞ্জের আব্দুল মতিনের ছেলে মো. রুস্তম (২৬) এবং বজলু মিয়ার ছেলে আলাল উদ্দিন। 

রবিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মীম আবাসিক হোটেলে এই অভিযান পরিচালিত হয়। 

অভিযানে নেতৃত্ব দেয়া র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মীম আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দেহ ব্যবসার সাথে জড়িত থাকার কারণে নীলফামারী জেলার রামগঞ্জের আব্দুল মতিনের ছেলে মো. রুস্তম (২৬) এবং বজলু মিয়ার ছেলে আলাল উদ্দিনকে আটক করা হয়।

তিনি জানান, হোটেলটিতে দুইটি সুরঙ্গ পাওয়া গেছে। এই সুরঙ্গগুলো বিভিন্ন অবৈধ মাদক দ্রব্য লুকানো ও আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে পালানোর কাজে ব্যবহার করা হতো বলে জানিয়েছে আটককৃতরা। আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

অভিযান শেষে জব্দকৃত ৫ হাজার পিস কনডম পুড়িয়ে ফেলা হয়।

উল্লেখ্য উপজেলার পিরোজপুরে তাজু মোল্লার মালিকানাধীন মোল্লা প্লাজায় মীম আবাসিক বোর্ডিং নামে মিনি আবাসিক হোটেল গড়ে উঠে। দীর্ঘদিন ধরে স্থানীয়দের অভিযোগ ছিল মীম আবাসিক বোর্ডিংয়ে অসামাজিক কার্যকলাপ হচ্ছে। এই বোডিং বন্ধে পূর্বে কয়েক দফা অভিযান চালায় পুলিশ। সূত্রমতে এর আগেও হোটেলটিতে দেহ ব্যবসা চলে এমন অভিযোগের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ অভিযান চালিয়ে নারী ও খদ্দেরসহ ৪ জনকে আটক করে। বেশ কিছুদিন বন্ধ থাকার পর পুনরায় সেখানে শুরু হয় অনৈতিক কার্যকলাপ।

 

সব খবর
অন্য পৃথিবী বিভাগের সর্বশেষ