সোমবার ১৭ জুন, ২০১৯

আবারও ‘বাংলার সিংহাম’ অ্যাখ্যা পেলেন এসপি হারুন

মঙ্গলবার, ২১ মে ২০১৯, ১৭:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রমজান মাসে শান্তিপূর্ণ ব্যবসায়িক পরিবেশ বজায় রাখার জন্য আবারও ‘বাংলার সিংহাম’ অ্যাখ্যা পেলেন জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ।

রবিবার (২১ মে) চাষাড়ার মার্ক টাওয়ার দোকান মালিক ও কর্মচারীদের পক্ষ থেকে এই ব্যানার সাটানো হয়েছে। যেখানে লেখা আছে ‘(বাংলার সিংহাম) নারায়ণগঞ্জের এসপি হারুন অর রশীদ’। ব্যানারে পুলিশ সুপারসহ সকল কর্মকর্তা ও সদস্যদের প্রাণঢালা ভালবাসা ও পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানানো হয়।

এদিকে দুপুর দেড়টায় পুলিশের পক্ষ থেকে ব্যানার সরাতে গেলে মার্ক টাওয়ার দোকান মালিক ও কর্মচারীরা বাঁধা দেয়। তাদের দাবি পুলিশের ভাল কাজের স্বীকৃতিস্বরূপ এই ব্যানার টানানো হয়েছে। তাই এই ব্যানার তারা রাখবে।

এর আগে গত ৫ মে চাষাড়ার খাঁজা মার্কেটের সুগন্ধা সুইটমিটের উপরে একটি ব্যানার সাটানো হয়েছে যেখানে লেখা আছে ‘বাংলার সিংহাম- সিংহ পুরুষ এসপি হারুন অর রশীদ দীর্ঘজীবী হোন’। ব্যানারে প্রচারণায় নারায়ণগঞ্জবাসী উল্লেখ করা হয়েছে। তবে কারা এই ব্যানার লাগিয়েছে তা জানা যায়নি।

‘বাজিরাও সিংহাম’ চরিত্রটি কাল্পনিক। চরিত্রটি নিয়ে ভারতের বলিউডের পরিচালক রোহিত শেঠি বানিয়েছেন দুইটি চলচ্চিত্র। যেখানে অজয় দেবগান অভিনীত সিংহাম নামের পুলিশ অফিসার অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন, উপর মহলের তদবিরেও সে অবিচল।

এদিকে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ নারায়ণগঞ্জে যোগদানের পর থেকে সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আপোসহীন অবস্থানের মাধ্যমে নারায়ণগঞ্জবাসীর কাছে বেশ প্রশংসিত হয়েছেন। এছাড়াও জেলায় যোগদানের পর হতে পুলিশ সুপার নারায়ণগঞ্জবাসীর সাধারণ মানুষের দূর্ভোগ লাঘবের জন্য শহরে হকারমুক্ত ফুটপাত ও যানজটমুক্ত করতে পদক্ষেপ নিয়েছেন। তাই রাজনীতিবিদদের ছাপিয়ে নারায়ণগঞ্জে পুলিশ সুপার হারুন অর রশীদ বর্তমানে সবচেয়ে আলোচিত চরিত্র।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ