বুধবার ২০ নভেম্বর, ২০১৯

আবরার হত্যার বিচারের দাবিতে সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ

রবিবার, ১৩ অক্টোবর ২০১৯, ১৩:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার খুনীদের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখা।

রোববার (১৩ অক্টোবর) সকাল ১১টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে বিক্ষোভ মিছিল শেষে ইউটার্ণ এলাকায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মুহাম্মদ শরীফ হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বুয়েট ছাত্র আবরার ফাহাদের খুনীদের দ্রুত বিচারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মো. এমদাদুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মো. বিল্লাল হোসেন, সহ-সভাপতি শামসুল আলম বাদল, ইসলামী শ্রমিক আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মো. নেকমত আলী দেওয়ান, ইসলামী যুব আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মো. বিল্লাল হোসেন খান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সহ-সভাপতি এইচ এম শাহীন আদনান, সাধারণ সম্পাদক মো. যোবায়ের সাঈদ, সাংগঠনিক সম্পাদক মিল্লাত হোসাইন, প্রশিক্ষন সম্পাদক শাইখ ইয়াছিন আরাফাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. যুবায়ের আহমেদ মাদানি, অর্থ সম্পাদক খালেদ সাইফুল্লাহ, দফতর সম্পাদক রাসেল আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা আবরার ফাহাদ হত্যার সঙ্গে জড়িত ছাত্রলীগ নেতাদের ফাঁসির দাবি করে বলেন, ‘আবরার হত্যার পেছনে ছাত্রলীগের অতিমাত্রায় ভারতপ্রেম প্রেরণা জুগিয়েছে। দেশপ্রেমিক আবরারের ভারত বিরোধী স্ট্যাটাস দেয়ার কারণে তাকে পিটিয়ে হত্যা করা হয়।

তারা আরো বলেন, আমরা চাইনা কোনো কুলাঙ্গারের হাতে আর কোনো বাবা-মায়ের বুক খালি হোক। প্রতিটি ক্যাম্পাসে এই মানুষরুপী হায়েনাদের চিহ্নিত করে বহিষ্কারেরও দাবি জানান তারা।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ