সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

আনন্দ শিপইয়ার্ডে বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ৩

শনিবার, ৩ আগস্ট ২০১৯, ১৯:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে একটি জাহাজ নির্মাণ প্রতিষ্ঠানে সিলিন্ডার বিস্ফোরণে সাব্বির হোসেন (১৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের সহোদর রবিন (২২), সোহেল মিয়া (১৮) ও নাজির (২২) হোসেন নামে আরো তিনজন দ্বগ্ধ হয়েছেন।

শনিবার (৩ আগস্ট) সকালে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের ইসলামপুর এলাকায় আনন্দ শিপবির্ল্ডাস নামক প্রতিষ্ঠানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ইসলামপুর এলাকায় আনন্দ শিপবিল্ডার্সে ঝালাইয়ের কাজ করতেন একই এলাকার শহিদুল ইসলামের ছেলে রবিন (২২) ও সাব্বির (১৫)। প্রতিদিনের ন্যায় সকাল ৮টার দিকে অফিসে ঢোকেন তারা। কর্মরত অবস্থায় হঠাৎ বিকট শব্দে সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে আগুনে দ্বগ্ধ হয়ে সাব্বির নিহত হন। সাব্বিরের বড় ভাই রবিন, সোহেল মিয়া ও নাজির হোসেন আগুনে দ্বগ্ধ হয়ে মারাত্মক আহত হলে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধ রবিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন সোনারগাঁ থানা পুলিশ। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, জাহাজ নির্মাণ কাজে ব্যবহৃত সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ