শনিবার ২৩ নভেম্বর, ২০১৯

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বামীর পর স্ত্রী খুন

বুধবার, ২৬ জুন ২০১৯, ২২:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরেই ইউপি সদস্য বিউটি আক্তার (৪০) খুন হয়েছেন বলে প্রাথমিক তদন্ত শেষে জানিয়েছে পুলিশ। এর আগে এই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এক সংঘর্ষে নিহত হন তার স্বামী হাসান মহুরি। তবে ইউপি সদস্য হত্যাকান্ডের ঘটনার তদন্তে পুলিশের একাধিক টিম ও ডিবির টিম মাঠে নেমেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, মূলত মাদক, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি গ্রুপের সাথে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল ইউপি সদস্য বিউটি আক্তারের। যার ফলশ্রুতিতে এই হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা যায়। পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ একাধিক টিম ও ডিবির টিম ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতারের লক্ষ্যে পুলিশের একাধিক টিম ও ডিবির টিম মাঠে নেমেছে। সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

বুধবার (২৬ জুন) ভোরে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় হাঁটতে বেরিয়ে খুন হন রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য বিউটি আক্তার। তিনি স্থানীয় আওয়ামী লীগের নেত্রী ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ ভোর সাড়ে ৬টার দিকে বিউটি আক্তার উপজেলার চনপাড়া এলাকা থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হন। তিনি কুট্টি পশ্চিমগাঁও এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তাঁর ওপর হামলা চালিয়ে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, বিউটির মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে কে বা কারা তাঁকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। হত্যাকা-ের সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

গত বছরের ২৯ অক্টোবর রাতে রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে বিউটি আক্তারের সঙ্গে বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি আনোয়ার হোসেন পক্ষের পাল্টাপাল্টি ধাওয়া, গুলি বিনিময় ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বিউটির স্বামী হাসান মহুরি প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন। পরে তাঁকে রাজধানীর ধানমন্ডির জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত বছরের ৬ নভেম্বর তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় বিউটি বাদী হয়ে হত্যা মামলা করেছিলেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ