সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

আদালতপাড়ায় আসামি ও বাদীপক্ষের মধ্যে মারামারি

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ১৬:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আদালত চত্ত্বরে বাদী ও আসামিপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। রূপগঞ্জের একটি যৌতুক মামলার হাজিরা দিতে এসে এ ঘটনায় ঘটে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িয়ে পড়েন দুই পক্ষের আইনজীবী ও তাদের সহকারীরাও। মামলার বাদীপক্ষের আইনজীবী মনিরুজ্জামান মন্টু ও আসামি পক্ষের আইনজীবীর সহকারি মহিউদ্দিন সেন্টুর মধ্যে কথা কাটাকাটির মাধ্যমেই এ ঘটনার সূত্রপাত হয় বলে প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী জানান, যৌতুক মামলার হাজিরা নিয়ে তর্কে জড়িয়ে পড়ে বাদী ও বিবাদীপক্ষ। এক পর্যায়ে আইনজীবী মনিরুজ্জামান মন্টু ও তার সহযোগী কয়েকজন মিলে আইনজীবী সহকারী সমিতির সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন সেন্টুর উপর চড়াও হয়। পরে দুইপক্ষের মধ্যে মারামারি বেধে যায়। খবর পেয়ে তৎক্ষনাৎ কোর্ট পুলিশের সদস্যরা ছুটে এসে পরিস্থিতি শান্ত করেন। তবে ঠিক কী কারণে এ ঘটনার সূত্রপাত তা জানা যায়নি।

এ বিষয়ে কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, একটি যৌতুক মামলায় হাজিরা দিতে এসেছিলেন আসামিপক্ষের লোকজন। হাজিরা শেষে যাওয়ার সময় বাদী পক্ষের লোকজন তাদেরকে মারধর করে। এ সময় বাদী পক্ষের আইনজীবী আসামিপক্ষের একজনের কলার চেপে ধরেন। পরে হাতাহাতির ঘটনা ঘটে। এর মধ্যে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ