শনিবার ২৪ আগস্ট, ২০১৯

আদমজী বিহারী ক্যাম্পে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ

শনিবার, ১১ মে ২০১৯, ১৯:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের আদমজী বিহারী ক্যাম্পের সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার (১১ মে) দুপুর সাড়ে ৩টায় মহানগরের ৬নং ওয়ার্ডের আদমজী বিহারী ক্যাম্পে বেসরকারী সংস্থা এফপিওর পৃষ্ঠপোষকতায় স্পেস নামক অপর একটি সংস্থা সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদের আনন্দ বিলিয়ে দিতে এবং দক্ষ জনশক্তি তৈরীতে এ ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করেছে।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সদস্য আবুল হাসনাত কবিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব, রেজিষ্ট্রার ও সমবায় অধিদপ্তরের মহাপরিচালক মো: আব্দুল মজিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, র‌্যাব-১১’র সিনিয়র সহকারী পরিচালক, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন, পিপিএম, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতি, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ বলেছেন, সরকার দেশকে বিশ্বের দরবারে ক্ষুধা ও দারিদ্র মুক্ত আধুনিক উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে ভিশন-৪১ ও ডেল্টা প্লান-২১০০ নিয়ে কাজ করছেন। দেশকে আধুনিক উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে হলে সুবিধা বঞ্চিত মানুষদেরকে প্রশিক্ষণ ও আর্থিক সহযোগিতার মাধ্যমে দক্ষ জনশক্তিতে গড়ে তুলতে হবে। এ জন্য সরকারের পাশাপাশি বেসরকারী সংস্থা গুলো গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারে।

বিশেষ অতিথির বক্তব্যে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত আধুনিক উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। ব্যবসায়ীদের ভ্যাট ও ট্যাক্সে দেশের অর্থনীতি আজ খুবই শক্তিশালী। এ দেশটাকে গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। আপনাদের সন্তানদেরকে প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ জনশক্তিতে গড়ে তুলতে হবে। আপনাদের সন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখবেন যেন তারা কোন অপরাধ কর্মকান্ডে জড়িযে না পড়ে। আমরা সবসময় আপনাদের পাশে রয়েছি যখনই কোন অপরাধ কর্মকান্ড চোখে পড়ে সাথে সাথে আমাদেরকে স্মরণ করবেন।

এড. কামরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আদমজী বিহারী ক্যাম্পের চেয়ারম্যান মো. লিয়াকত হোসেন, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী খন্দকার মানিক মাষ্টার, স্পেস এর স্থাণীয় ম্যানেজার আলাউদ্দিন ও ইরফানুল হক সহ স্থাণীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ