সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

আদমজী একটিভ হাইস্কুলের ক্লাস পার্টি

শনিবার, ৩০ নভেম্বর ২০১৯, ২১:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের নতুনবাজারে আদমজী একটিভ হাইস্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধূলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউ রহমান মতি। বিশেষ অতিথি ছিলেন, মাঈনুদ্দিন মেম্বার, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাবের হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা হাজী মানিক মাস্টার, সহকারী প্রধান শিক্ষক শাহাবুব আলম সুমন, বিদ্যালয়ের পরিচালক মমিনুল হক ও মাহবুব আলম মামুনসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান মতি বলেন, লেখা-পড়ার পাশাপাশি মানসিক বিকাশের জন্য শিক্ষার্থীদের খেলাধুলা অপরিহায্য। শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীদের বছরে একবার আনন্দ বিনোদনের জন্য তিনি বিদ্যালয় কর্তৃপক্ষকে বনভোজন আয়োজনের জন্য বলেন। তখন বিদ্যালয়ের প্রধান শিক্ষখ জানান, তারা আগামী জানুয়ারীর শেষ অথবা ফেব্রুয়ারীতে বনভোজন আয়োজনের ইচ্ছা পোষন করেন। তখন প্রধান অতিথি এই বনভোজনের জন্য ব্যক্তিগতভাবে ৫০ হাজার টাকা অনুদান ঘোষনা করেন। এসময় উপস্থিত সকলে উচ্ছোসিত হয়ে উঠেন। এবং বিদ্যালয় কর্তৃপক্ষ কতৃজ্ঞা প্রকাশ করেন প্রধান অতিথি মতিউর রহমান মতির কাছে। এছাড়া একজন অভিভাবক বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথির দৃষ্টি আকর্ষন করে বলেন, তাদের বসায় কোন জায়গা নাই। তখন প্রধান অতিথি বলেন, তিনি বিদ্যালয় কর্তৃপক্ষকে সাথে নিয়ে অভিভাবকদের বসার ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন।

সকাল সাড়ে ৮টা থেকে দুপুর পর্যন্ত আনন্দঘন পরিবেশে সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধূলা অনুষ্ঠিত হয়। দুপুরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা বিজীয়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ