বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

আদমজী উম্মুল ক্বোরা স্কুলে জেএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া

মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯, ২১:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আদমজী উম্মুল ক্বোরা জুনিয়র হাইস্কুলের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জেএসসি পরীক্ষাদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সকালে আদমজী বিহারী ক্যাম্পের ভেতর স্কুল প্রাঙ্গনে স্কুলের প্রধান শিক্ষক হাকিম মো: জয়নুল আবেদীনের সভাপতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি। বিশেষ অতিথি ছিলেন, নাসিকের সংরক্ষিত (৪,৫,৬) ওয়ার্ডের কাউন্সিলর মনোয়ারা বেগম, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম আর খান, সমাজ সেবক ডা. আইনুল হক, বিহারী ক্যাম্পের চেয়ারম্যান লিয়াকত হোসেন, কামাল আহমেদ মাস্টার, নাসিম মাস্টার প্রমুখ।

প্রধান অতিথির বক্তেব্য মতিউর রহমান মতি পরীক্ষার্থীদের সফলতা কামনা করে উদ্দেশ্যমূলক বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, স্কুলে প্রবেশের জন্য একটি ভালো রাস্তা নেই। আমরা সিটি করপোরেশনের মাধ্যমে একটি রাস্তা করে দেয়ার উদ্যোগ নিয়েছি। তাই এলাকাবাসীর কাছে অনুরোধ থাকবে রাস্তা করতে গিয়ে কারো কোন স্থাপনা ভাংতে হলে আপনারা একটু ছাড় দিয়ে সহযোগিতা করবেন। আপনারা সহযোগিতা করলে স্কুলটি আরো ভালোভাবে চলবে। এছাড়া স্কুলের দশম শ্রেণির জন্য একটি রুমের প্রয়োজন। ইতিমধ্যে মাননীয় সংসদ সদস্য শামীম ওসমান ৮ বান টিন দিয়েছেন। আমিও ব্যক্তিগত ভাবে সহযোগিতা করবো।

বিহারী ক্যাম্পবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, সন্তানকে লেখা-পড়ার জন্য স্কুলে পাঠানোর পাশাপাশি আপনাদের সচেতন থাকতে হবে। কোনভাবে যেন আপনার সন্তান বখাটে ছেলেদের খপ্পরে পড়ে মাদকাসক্ত হয়ে না যায়। এবং মাদকের বিরুদ্ধে আমি সোচ্চা আছি। আমরা মাদকের বিরুদ্ধে যা যা করার করবো। আপনারা আমার সাথে থাকবেন? এসময় উপস্থিত সবাই হাত উচিয়ে পাশে থাকার সম্মতি প্রকাশ করেন।

আলোচনা শেষে অতিথিরা পরীক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরন তুলে দেন। আদমজী উম্মুল ক্বোরা স্কুল থেকে এবার জেএসসি পরীক্ষায় ৮৯ জন শিক্ষার্থী অংশ নিচ্ছে। পরে শিক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন অত্র স্কুলের ধর্মীয় শিক্ষক মাওলানা সোলাইমান।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ